পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

শুক্রবার (১১ আগস্ট) সকাল ৮টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলের প্রায় ২০ কিলোমিটার দূরে ধলেশ্বরী নদী থেকে মরদেহটি উদ্ধার করে।

পুলিশের ধাওয়া খেয়ে নিখোঁজ মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

প্রথম নিউজ, মুন্সীগঞ্জ: পুলিশের ধাওয়া খেয়ে নদীতে ঝাঁপ দেওয়া মাদক ব্যবসায়ী আব্দুল কুদ্দুসের (৪৫) মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১১ আগস্ট) সকাল ৮টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলের প্রায় ২০ কিলোমিটার দূরে ধলেশ্বরী নদী থেকে মরদেহটি উদ্ধার করে।

এর আগে বুধবার (৯ আগস্ট) বিকাল সাড়ে ৪টার দিকে মাদক ব্যবসায়ী কুদ্দুসকে ধরার জন্য অভিযান চালায় পুলিশ। এ সময় তিনি তার বাড়ির পাশের তালতলা গৌরগঞ্জ খালের পানিতে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন। এরপর কুদ্দুসের সন্ধান না পেয়ে বুধবার রাতে তার পরিবার ৯৯৯ ফোন করলে সকালে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম শুরু করে। বৃহস্পতিবার রাত ১টার দিকে টঙ্গীবাড়ির বেতকা এলাকার ধলেশ্বরী নদীতে স্থানীয় লোকজন একটি মরদেহ ভাসতে দেখে ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসে এসে মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিস হেড অফিসের ডুবুরি ভ্রাম্যমাণ কর্মকর্তা আবুল খায়ের বলেন, ঘটনাস্থল থেকে প্রায় ২০ কিলোমিটার দূরে বেতকা এলাকার ধলেশ্বরী নদীতে নিখোঁজের সন্ধান পাওয়া গেছে। স্থানীয় লোকজন নিখোঁজের মরদেহ পানিতে ভাসতে দেখে আমাদের খবর দিলে আমরা মরদেহ উদ্ধার করে নিহতের আত্মীয়-স্বজনদের কাছে হস্তান্তর করেছি। তিনি আরও বলেন, ঘটনাস্থলের খালের পানিতে তীব্র স্রোত থাকায় মরদেহটি ভাসিয়ে এত দূরে নিয়ে গেছে।

স্থানীয়রা জানায়, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার বালিগাঁও এলাকার কুদ্দুস সরদার মাদক ব্যবসায়ী ছিলেন। বুধবার বিকালে সাড়ে ৪টার দিকে তাকে ধরার জন্য ধাওয়া করে টঙ্গিবাড়ী থানা পুলিশ। পুলিশের ধাওয়া খেয়ে বালিগাঁও বাজারের পাশের তালতলা গৌরগঞ্জ খালে ঝাঁপ দেন তিনি। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায় নি।

প্রত্যক্ষদর্শী একজন জানান, পুলিশ তাকে গ্রেপ্তার করতে আসলে তিনি পানিতে ঝাঁপ দেন। পুলিশ তাকে তীরে উঠে আসতে বললেও তিনি সাঁতরে চলে যান। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিব খান বলেন, শুনেছি নিখোঁজের মরদেহ বেতকা খালে ভেসে উঠেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।