নড়াইলে হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

দণ্ডপ্রাপ্তরা হলেন- কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের মো. ফায়জুর মোল্যা, ফারুক মোল্যা, কামাল খান, আশিকুর রহমান ও ফসিয়ার মোল্যা।

নড়াইলে হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

প্রথম নিউজ, নড়াইল: নড়াইলে হত্যা মামলায় পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৩০ হাজার করে জরিমানা করা হয়েছে। আজ রোববার (১৪ মে) বেলা ১১টার দিকে নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. আকরাম হোসেন এ আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- কালিয়া উপজেলার পাঁচগ্রাম ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামের মো. ফায়জুর মোল্যা, ফারুক মোল্যা, কামাল খান, আশিকুর রহমান ও ফসিয়ার মোল্যা। রায়ের সময় তিনজন আদালতে উপস্থিত ছিলেন। বাকি দুজনের মধ্যে আশিকুর রহমান পলাতক ও ফসিয়ার রহমান মারা গেছেন।

আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আলমগীর সিদ্দিকী জানান, ২০১০ সালের ১০এপ্রিল সকাল সাড়ে ৭টার দিকে সাতবাড়িয়া গ্রামের সোবহান ফারাজী জমিতে পানি দেওয়ার জন্য ডিজেল কিনতে গেলে টাকিমার স্লুইচগেটের পাশে আসামিরা তাকে কুপিয়ে হত্যা করে।

পরে ভিকটিমের ভাই জলিল ফারাজি বাদী হয়ে ২৬ জনকে আসামি করে কালিয়া থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. তৈয়ব আলী একই বছরের ৬ অক্টোবর আদালতে চার্জশিট দাখিল করেন। ৩০ অক্টোবর তারিখে মামলার চার্জ গঠন করে আদালত। দীর্ঘ শুনানিতে ১৫ জনের স্বাক্ষ্যগ্রহণ শেষে আদালত পাঁচজনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন। একই সঙ্গে তাদের প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা করেন। অপর আসামিদের খালাস দেওয়া হয়
করেন।