ডেঙ্গুতে ছাত্রলীগ নেতার মৃত্যু

 ডেঙ্গুতে ছাত্রলীগ নেতার মৃত্যু

প্রথম নিউজ, মাদারীপুর : ডেঙ্গু আক্রান্ত হয়ে মাদারীপুরে সানাউল্লাহ কানন (২৩) নামে এক ছাত্রলীগ নেতার মৃত্যু হয়েছে। তিনি ছাত্রলীগের কালকিনি উপজেলা কমিটির সদস্য ছিলেন।

শনিবার (১২ আগস্ট) সকালে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় কানন মারা যান।

সানাউল্লাহ কানন মাদারীপুরের কালকিনি পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের উত্তর রাজদী গ্রামের সাবেক সেনা সদস্য মো. বাদশা ব্যাপারীর ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, গত ৩১ জুলাই কালকিনিতে কাননের ডেঙ্গু শনাক্ত হয়। এরপর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার আরও অবনতি হলে ওই হাসপাতালে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।

নিহতের চাচা খায়রুল আলম বলেন, কানন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ঢাকায় একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ (শনিবার) সকালে মারা গেছেন।

কালকিনি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন ফকির বলেন, কানন আমাদের উপজেলা ছাত্রলীগের কমিটির সদস্য ছিলেন। তিনি রাজনীতিতে খুব সক্রিয় ছিলেন। মানুষের বিপদে-আপদে ছুটে যেতেন। তিনি ডেঙ্গু আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। বিষয়টি খুবই দুঃখজনক। তার পরিবারের প্রতি সমবেদনা ও শোক জানাই।