ডিআরইউ দাবায় মোরসালিনের শ্রেষ্ঠত্ব অব্যাহত 

ওয়ালটন স্মার্ট টিভি-ডিআরইউ ক্রীড়া উৎসব দাবা ডিসিপ্লিন দিয়ে উদ্বোধন হয়েছে আজ

ডিআরইউ দাবায় মোরসালিনের শ্রেষ্ঠত্ব অব্যাহত 

প্রথম নিউজ, ঢাকা : ওয়ালটন স্মার্ট টিভি-ডিআরইউ ক্রীড়া উৎসব দাবা ডিসিপ্লিন দিয়ে উদ্বোধন হয়েছে আজ। দাবায় অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছেন চেসবিডি ডটকমের মোরসালিন আহমেদ। তিনি এ নিয়ে টানা ১৮তম বারের মতো দাবা ইভেন্টে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। 

৫ রাউন্ড সুইস লিগ পদ্ধতির প্রতিযোগিতায় মোরসালিন ৫ খেলায় সাড়ে চার পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হন। সাড়ে তিন করে পয়েন্ট অর্জন করেন খবর সংযোগ ডটকমের মোশকায়েত মাশরেক, জাগো নিউজের সাঈদ শিপন, বাংলাদেশ প্রতিদিনের রাশেদুর রহমান এবং ভোরের আকাশের শামীম হাসান। পরে টাই-ব্রেকিং পদ্ধতিতে দ্বিতীয় হন খবর সংযোগ ডটকমের মোশকায়েত মাশরেক ও তৃতীয় স্থান অর্জন করেন জাগো নিউজের সাঈদ শিপন। দিনব্যাপী এই ইভেন্টে ডিআরইউ পুরুষ সদস্যরা অংশগ্রহণ করেন। 

সকালে রাজধানীর জাতীয় ক্রীড়া পরিষদের ফেডারেশনের দাবা কক্ষে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ফিদে জোন ৩.২ এর প্রেসিডেন্ট সৈয়দ শাহাব উদ্দিন শামীম।

ঢাকা রিপোটার্স ইউনিটি-ডিআরইউ’র ক্রীড়া সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় সংগঠনের সভাপতি মুরসালিন নোমানীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক-ইন্ডাস্ট্রিস পিএলসির সিনিয়র অতিরিক্ত পরিচালক মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন মো: মেহরাব হোসেন আসিফ, আন্তর্জাতিক দাবা বিচারক মো: হারুনুর রশিদ, ডিআরইউ’র সাবেক ক্রীড়া সম্পাদক মোরসালিন আহমেদ, শফিকুল ইসলাম শামীম এবং বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: মজিবুর রশিদ।