খুলনায় বাসচাপায় প্রাণ গেলো ইমাম-মুয়াজ্জিনের

নিহতরা হলেন-ইমাম হাফেজ মো. শরিফুল ইসলাম (২২) ও মুয়াজ্জিন মো. বেল্লাল হোসেন (২৫)।

খুলনায় বাসচাপায় প্রাণ গেলো ইমাম-মুয়াজ্জিনের

প্রথম নিউজ,খুলনা: খুলনা মহানগরীতে বাসচাপায় মসজিদের ইমাম ও মুয়াজ্জিন নিহত হয়েছেন। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী খুলনা-সাতক্ষীরা মহাসড়ক অবরোধ করে। আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৬টার দিকে মহানগরীর হরিণটানা থানার রাজবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ইমাম হাফেজ মো. শরিফুল ইসলাম (২২) ও মুয়াজ্জিন মো. বেল্লাল হোসেন (২৫)। হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত হাফেজ শরিফুল ইসলাম বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার কাটাবুনিয়া এলাকার মো. কাওছার হোসেনের ছেলে এবং বেল্লাল হোসেন রাজবাঁধ এলাকার মো. মোস্তফার ছেলে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শরিফুল ইসলাম ও বেল্লাল হোসেন রাজবাঁধ থেকে মাদানীনগর মাদরাসা যাওয়ার জন্য খুলনা-সাতক্ষীরা মহাসড়কে ওঠার সঙ্গে সঙ্গে একটি দ্রুতগামী বাস তাদের চাপা দেয়। এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসী খুলনা-সাতক্ষীরা মহাসড়কে অবরোধ করে।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে ঘাতক বাস এবং চালককে গ্রেফতারের আশ্বাসের প্রেক্ষিতে এলাকাবাসী অবরোধ তুলে নেয়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom