আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি হলেন তাজওয়ার

আরামবাগ ক্রীড়া সংঘের সভাপতি হলেন  তাজওয়ার

প্রথম নিউজ, খেলা ডেস্ক:  আরামবাগ ক্রীড়া সংঘের নতুন সভাপতি হয়েছেন তাবিথ আউয়ালের ছোট ভাই বিশিষ্ট ব্যবসায়ী তাজওয়ার মোহাম্মদ আউয়াল। তার বাবা বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু এবং বড় ভাই তাবিথ আউয়াল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সাবেক সহ-সভাপতি।

শনিবার রাতে আরামবাগ ক্রীড়া সংঘের বিশেষ সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে তাজওয়ার আউয়ালকে সভাপতি ও মো. ইয়াকুব আলীকে সাধারণ সম্পাদক করে ২০২৪-২৫ মেয়াদের জন্য ১০ সদস্যের আংশিক কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়। পরে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে বলে সভায় জানান হয়। মতিঝিল সেন্টার ইন রুফটপ রেস্টুরেন্টে আয়োজিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম।

আংশিক কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন আনু, সহ-সভাপতি এজাজ মো. জাহাঙ্গির, মিজানুর রহমান সোহেল, মো. ওমর ফারুক ও কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল, সাধারণ সম্পাদক মো. ইয়াকুব আলী, যুগ্ম-সম্পাদক বিপ্লব হোসেন মিতু ও হানিফ ভুলু এবং কোষাধ্যক্ষ মো. সালাহ উদ্দিন রতন।