সাভারে বাক প্রতিবন্ধী বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার

তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার চারতলা ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সাভারে বাক প্রতিবন্ধী বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার
মেঝেতে বৃদ্ধার মরদেহ

প্রথম নিউজ, সাভার: ঢাকার সাভারে আম্বিয়া বেগম (৭৫) নামে এক বাক প্রতিবন্ধী বৃদ্ধার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার (১ মার্চ) সকালে উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়নের ভরারী বটতলা এলাকার চারতলা ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আম্বিয়া ওই এলাকার মৃত আব্দুল লতিফ খাঁনের মেয়ে।

পুলিশ বলছে, বাক প্রতিবন্ধী ওই বৃদ্ধা নিজ বাড়িতে ভাইয়ের সঙ্গে বসবাস করতেন। আজ সকালে ফ্ল্যাটের ভেতরে ওই নারীর গলাকাটা মরদেহ দেখতে পান বাড়ির লোকজন। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়।

এলাকাবাসীর দাবি, ওই নারী তার ভাইদের কাছ থেকে অনেক সম্পত্তির ভাগ পাবেন। সম্পত্তি ভাগ বাটোয়ারা নিয়ে এমন হত্যাকাণ্ড হতে পারে। স্থানীয় তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য আইয়ুব আলী বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটে যাই। গলাকাটা অবস্থায় মেঝেতে পড়েছিলেন তিনি। বিষয়টি তদন্ত করলে তার মৃত্যুর রহস্য উদঘাটন হতে পারে। এ ঘটনায় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে সাভার মডেল থানার ট্যানারি পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বলেন, ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। তার মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom