লালখানবাজারে ট্রাকচাপায় দম্পতির মৃত্যু

মেডিকেল থেকে ফেরার পথে ম্যাক্সের কনক্রিট মিক্সার ট্রাক চাপায় আখতারুজ্জামান ফ্লাইওভারের মুখে নিহত হন তারা

লালখানবাজারে ট্রাকচাপায় দম্পতির মৃত্যু
লালখানবাজারে ট্রাকচাপায় দম্পতির মৃত্যু

প্রথম নিউজ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর লালখানবাজার এলাকার ইস্পাহানী মোড়ে ম্যাক্স কনস্ট্রাকশনের কনক্রিট মিক্সার মেশিনবাহী ট্রাকের চাপায় দুজন মোটরসাইকেল আরোহীর মৃত্যুর ঘটনা ঘটেছে। তারা দুজনে স্বামী স্ত্রী। নিহত দুজন হলেন মোহাম্মদ ইকবাল উদ্দিন চৌধুরী (৪২) ও সখিনা ফাতেমী (৩৫)। তারা আকবরশাহ থানার পূর্ব ফিরোজশাহ কলোনির বাসিন্দা। বুধবার (৬ এপ্রিল) বিকেল ৫টার দিকে আখতারুজ্জামান ফ্লাইওভারে ওঠার মুখে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, মোহাম্মদ ইকবাল উদ্দিন চৌধুরী জ্যাক মেশিনারি কোম্পানির সার্ভিস ইঞ্জিনিয়ার ও সখিনা ফাতেমী নগরীর মোস্তফা-হাকিম স্কুলের সিনিয়র শিক্ষিকা। সখিনা ফাতেমীকে নিয়ে মেডিকেল থেকে ফিরছিলেন স্বামী ইকবাল। মেডিকেল থেকে ফেরার পথে ম্যাক্সের কনক্রিট মিক্সার ট্রাক চাপায় আখতারুজ্জামান ফ্লাইওভারের মুখে নিহত হন তারা। পাঁচ বছর আগে বিয়ে হয়েছিল শোকিনা ফাতেমি (৩২) ও মো. ইকবাল উদ্দিন চৌধুরী (৪০) দম্পতির। মাস কয়েক বাদেই তাঁদের কোলজুড়ে আসার কথা ছিল প্রথম সন্তান। চিকিৎসকের পরামর্শে মেনেই চলছিলেন শোকিনা। আজকেও তিনি গিয়েছিলেন চিকিৎসকের কাছে। সেখানে থেকে ফেরার পথে ট্রাকের চাপায় প্রাণ হারান এ দম্পতি। আজ বুধবার বিকেল সাড়ে পাঁচটার দিকে চট্টগ্রাম নগরের লালখান বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দম্পতির পরিবার সূত্রে জানা যায়, শোকিনা দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। বুধবার তিনি চিকিৎসকের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। অফিস শেষে স্বামী ইকবাল তাঁকে মোটরসাইকেলে করে সেখান থেকে নিয়ে ফিরছিলেন। স্থানীয় সূত্রে জানা গেছে, এলিভেটর এক্সপ্রেসওয়ের কাজের জন্য নগরীর জামিয়াতুল ফালাহ ময়দানের পূর্বপ্রান্তে ইয়ার্ড করেছে কনস্ট্রাকশনের কাজ পরিচালনা করছে ম্যাক্স। সেখান থেকে টাইগারপাস মোড়ে মাল আনা নেয়ার ক্ষেত্রে ম্যাক্সের ভারী যান নিয়মিতভাবে এই রুটে চলাচল করছে। বেশিরভাগ ক্ষেত্রেই এসব পরিবহন কোন নিয়মকানুন মানে না বলে অভিযোগ তাদের।

দুর্ঘটনাস্থলে থাকা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক নয়ন শীল দুজনের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। এই ঘটনায় কনক্রিট মিক্সারমেশিনবাহী ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। নিহত দুজনের লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom