রাতে নিখোঁজের পর সকালে মিললো ব্যবসায়ীর মরদেহ

আজ রোববার সকাল ১০টার দিকে বেড়া পৌর এলাকার সান্যালপাড়ার আল-হেরা নগরের কৃষি জমি থেকে তার মরদেহ উদ্ধার করে বেড়া মডেল থানা পুলিশ।

রাতে নিখোঁজের পর সকালে মিললো ব্যবসায়ীর মরদেহ

প্রথম নিউজ,পাবনা: পাবনার বেড়ার পৌর এলাকায় ইমরান হোসেন (২৫) নামে এক তরুণ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার সকাল ১০টার দিকে বেড়া পৌর এলাকার সান্যালপাড়ার আল-হেরা নগরের কৃষি জমি থেকে তার মরদেহ উদ্ধার করে বেড়া মডেল থানা পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা তাকে পূর্বশত্রুতার জেরে কুপিয়ে হত্যার পর মরদেহ ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। ইমরান হোসেন বেড়া উপজেলার করমজা গ্রামের কুদ্দুস মোল্লার ছেলে এবং পৌর সদরে ফুটপাতে বাবার সঙ্গে কাপড়ের ব্যবসা করতেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফুটপাতে ব্যবসা নিয়ে কয়েকজনের সঙ্গে সম্প্রতি তার বিরোধ চলছিল। শনিবার রাত ১১টার দিকে দোকান বন্ধ করে বাসায় ফেরেন ইমরান। এর কিছুক্ষণ পরই তিনি বাসা থেকে বের হয়ে যান। রাতে আর বাসায় ফেরেননি। বাড়ির লাকজন শনিবার রাতভর খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি। রোববার সকালে বেড়া পৌর সদরের একটি কৃষি জমিতে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা। বাড়ির লোকজন খবর পেয়ে তার মৃতদেহ শনাক্ত করেন।

বেড়া থানার ডিউটি অফিসার এসআই যোবায়দুল জানান, বাড়ি থেকে বের হওয়ার সময় ইমরানের কাছে মোবাইল ফোন ছিল কিনা তা এখনও নিশ্চিত হতে পারেনি পুলিশ। ঘটনার সত্যতা নিশ্চিত করে বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ্র সরকার জানান, সকালে আলহেরা নগরীর ক্যানালের পাশের জমিতে ইমরানের মৃতদেহ পড়েছিল। এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ওই তরুণের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে। ওসি আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom