রিকশা থেকে নামিয়ে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। সোমবার (১৮ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা।

রিকশা থেকে নামিয়ে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রথম নিউজ, চট্রগ্রাম: চট্টগ্রামের খুলশী থানার জিইসি এলাকায় এক গৃহবধূ দলবদ্ধ ধর্ষণের শিকার হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনায় পুলিশ তিনজনকে গ্রেপ্তার করেছে। সোমবার (১৮ জুলাই) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ কুমার চাকমা। গ্রেপ্তাররা হলেন, ফারুক হোসেন, আব্দুর রহমান ও আরিফ। 

পুলিশ কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা বলেন, রোববার দিবাগত রাত একটার দিকে খুলশী থানার জিইসি এলাকার  সাদিয়া কিচেনের সামনে দিয়ে ওই গৃহবধূ রিকশায় ষোলশহরের দিকে যাচ্ছিলেন। এ সময় অজ্ঞাত তিন যুবক রিকশা থামিয়ে ওই নারীকে জোড়পূর্বক সাদিয়া কিচেন সংলগ্ন ফ্লাইওভারের নিচের একটি টঙ ঘরের ভেতরে নিয়ে যান। সেখানে তিনি ছয়জন কর্তৃক পালাক্রমে গণধর্ষণের শিকার হন।

সন্তোষ কুমার চাকমা বলেন, ভুক্তভোগী নারীর চিৎকার শুনে রিকশাচালক জাতীয় জরুরি সেবা ৯৯৯- এ  কল করে ঘটনাস্থলে পুলিশ পাঠানোর অনুরোধ করেন। সংবাদ পেয়ে খুলশী থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই নারীকে উদ্ধার করে। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি তিনজন পালিয়ে গেছেন। ভুক্তভোগী নারীকে চিকিৎসার জন্য চমেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। 

ওসি আরও বলেন, আসামিদের বিরুদ্ধে গৃহবধূ বাদী হয়ে থানায়  মামলা দায়ের করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom