ময়মনসিংহ থেকে ঢাকামুখী বাস বন্ধ, যাত্রীদের ভোগান্তি

পূর্বঘোষণা ছাড়া বাস চলাচল বন্ধ করে দেয়ায় চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

ময়মনসিংহ থেকে ঢাকামুখী বাস বন্ধ, যাত্রীদের ভোগান্তি

প্রথম নিউজ, ময়মনসিংহ: আগামীকাল সমাবেশকে কেন্দ্র করে ময়মনসিংহ থেকে ঢাকার দিকে কোনো বাস আসছে না। পূর্বঘোষণা ছাড়া বাস চলাচল বন্ধ করে দেয়ায় চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা। শুক্রবার সকালে ময়মনসিংহ শহরের মাসকান্দা বাস টার্মিনাল এলাকায় গিয়ে দেখা যায়, সেখান থেকে ঢাকার উদ্দেশে কোনো বাস ছেড়ে যাচ্ছে না। মাসকান্দা টার্মিনালে অবস্থিত এনা বাসের টিকিট কাউন্টার বন্ধ ছিল। নগরের আকুয়া বাইপাস, শিকারিকান্দা বাইপাস এলাকায়ও ঢাকাগামী কোনো বাস পাওয়া যায়নি।

অথচ স্বাভাবিক সময়ে ওই দুটি বাইপাসে ময়মনসিংহের ফুলবাড়িয়া, মুক্তাগাছা, শেরপুর ও জামালপুর থেকে ঢাকায় চলাচল করা বাস যাত্রীদের জন্য অপেক্ষা করে। আরিফ নামের এক যাত্রী বলেন, তিনি ঢাকা যাবেন। কিন্তু বাস যাচ্ছে না। এনা পরিবহণের টিকিট কাউন্টার বন্ধ। আরেক যাত্রী জানান, তিনি সকাল ৬টায় বাড়ি থেকে বের হন ঢাকায় রওনা দেয়ার জন্য। কিন্তু কাউন্টারে এসে দেখেন বাস বন্ধ।

ময়মনসিংহ পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক সোমনাথ সাহা গণমাধ্যমকে বলেছেন, ঢাকায় বিএনপির সমাবেশ ঘিরে বাস মালিকেরা আতঙ্কিত হয়ে ঢাকাগামী বাস বন্ধ রেখেছে। বিএনপি সমাবেশের নামে নাশকতা করতে পারে, এমন আতঙ্ক মালিকদের মধ্যে রয়েছে।