মহামূল্য ব্রেসলেটটি কাকে দিলেন সালমান

ডান হাতের এই ব্রেসলেটটিকে তার সৌভাগ্যের প্রতীক বলেই মনে করেন সালমান।

মহামূল্য ব্রেসলেটটি কাকে দিলেন সালমান

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: সালমান খানের ডান হাতে শোভা পায় একটি ব্রেসলেট। সাদা ধাতু দিয়ে তৈরি শিকল, মাঝে উজ্জ্বল বিশালাকার নীল ফিরোজ়া পাথর। সালমানের প্রায় চব্বিশ ঘণ্টার সঙ্গী এই ব্রেসলেট। ডান হাতের এই ব্রেসলেটটিকে তার সৌভাগ্যের প্রতীক বলেই মনে করেন সালমান। ব্রেসলেটের পাথরটি নিয়ে একটি বদ্ধমূল ধারণাও রয়েছেন সালমানের। 

তার দাবি, সমস্ত নেতিবাচক মনোভাব বুঝে নেয় ফিরোজ়া। পাশাপাশি আরও একটি দাবি করেছেন তিনি। বলিউডের সুপারস্টারের কথায়, ‘প্রত্যেক বার অশুভ কিছুর মুখোমুখি হলে তা বুঝতে পারে ফিরোজ়া।’  আর এসব কারণেইে এই  ব্রেসলেটটি তার কাছে অমূল্য ধন। কিন্তু শোনা যাচ্ছে নিজের ওই মহামূল্য ব্রেসলেটটি সালমান নাকি তার এক বন্ধুকে দিয়ে দিয়েছেন।

সালমানের বোন অর্পিতা খানের বাড়ির ঈদের পার্টিতে হাজির হয়েছিলেন আমির খান। কুর্তা, সঙ্গে জিন্স— এই লুকেই দেখা মিলল তার। কিন্তু আমিরের হাতের ব্রেসলেট সবার নজর কাড়ল।  অনেকেরই ধারণা ওই ব্রেসলেট সালমানের। 

কারণ,ঈদের দিন সকালে আমিরের সঙ্গে তোলা ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন সালমান। এছাড়াও ঈদের দিন বাড়ির বারান্দায় সালমান যখন দর্শন দেন তখন তার হাতে দেখা যায়নি ওই ব্রেসলেট। তার পর থেকেই ধারণা করতে শুরু করেন অনেকে। সালমান অনুরাগীদের একাংশ বলতে শুরু করেন, তা হলে ভাইজান তার সৌভাগ্যের প্রতীক দিয়ে দিয়েছেন আমির খানকে।