পুলিশের লাঠিচার্জে ফেনীতে বিএনপির মিছিল ছত্রভঙ্গ, আহত ৫

আজ বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ১২টার দিকে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের বিদ্যুৎ উন্নয়ন বোর্ড অফিসের সামনে ফেনী জেলা বিএনপির ‘অবস্থান’ কর্মসূচি পালিত হয়।

পুলিশের লাঠিচার্জে ফেনীতে বিএনপির মিছিল ছত্রভঙ্গ, আহত ৫

প্রথম নিউজ, ফেনী: দেশব্যাপী বিদ্যুতের ‘অসহনীয় লোডশেডিং ও বিদ্যুৎ খাতে ব্যাপক দুর্নীতির’ প্রতিবাদে জেলা বিএনপির নেতারা স্মারকলিপি দিয়ে মিছিল করতে চাইলে পুলিশের ধাওয়ায় তা ছত্রভঙ্গ হয়ে যায়। এ সময় পুলিশের লাঠিচার্জে বিএনপির ৫ নেতাকর্মী আহত হয়েছেন বলে দাবি বিএনপির।

আজ বৃহস্পতিবার (৮ জুন) দুপুর ১২টার দিকে ফেনী শহরের শহীদ শহীদুল্লা কায়সার সড়কের বিদ্যুৎ উন্নয়ন বোর্ড অফিসের সামনে ফেনী জেলা বিএনপির ‘অবস্থান’ কর্মসূচি পালিত হয়। এ সময় জেলা বিএনপির পক্ষ থেকে নির্বাহী প্রকৌশলীকে স্মারকলিপি প্রদান করা হয়।

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল দাবি করেন, শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচি শেষ করে ফেরার পথে সম্পূর্ণ বিনা উসকানিতে পুলিশ লাঠিচার্জ করে। পুলিশের লাঠির আঘাতে ৫ নেতাকর্মী আহত হন।

আহতরা হলেন- জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম, জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক সামছুদ্দিন খোকন, ফেনী পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম রানা, পাঁছগাছিয়া ইউনিয়নের যুবদল কর্মী গিয়াস উদ্দিন ও আবুল কালাম।

অবস্থান কর্মসূচি ও স্মারকলিপি প্রদানের সময় উপস্থিত ছিলেন ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহ্বায়ক গাজী হাবিব উল্যাহ মানিক, এয়াকুব নবী, বিভিন্ন উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ। ফেনী মডেল থানার পরিদর্শক(তদন্ত) মাহফুজুর রহমান জানান, পুলিশ লাঠিচার্জ করেনি। কেউ যেন বিদ্যুৎ অফিসের দিকে না আসতে পারে সেজন্য সরিয়ে দিয়েছি। কাউকে আটক করা হয়নি।