Ad0111

 নতুন দায়িত্বে সুবর্ণা মুস্তাফা

 নতুন দায়িত্বে সুবর্ণা মুস্তাফা
নতুন দায়িত্বে সুবর্ণা মুস্তাফা

প্রথম নিউজ, ডেস্ক : দেশের নন্দিত অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। এবার তার কাঁধে নতুন এক দায়িত্ব দেয়া হয়েছে। সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির উপ-কমিটির সদস্য করা হয়েছে। জানা গেছে, দেশের ৪২ জেলার শিল্পকলা একাডেমির কমিটি কেন হচ্ছে না, তা খতিয়ে দেখতে এই উপ-কমিটি গঠন করেছে সংস্কৃতি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। এই উপ-কমিটিতেই সদস্য হিসেবে রয়েছেন সুবর্ণা মুস্তাফা। কাজী কেরামত আলীকে আহ্বায়ক করে গঠিত ৩ সদস্যের এই উপ-কমিটিতে আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিলও থাকছেন। সংসদ ভবনে অনুষ্ঠিত সংসদীয় কমিটির বৈঠকে এই উপ-কমিটি গঠন করা হয়। সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৈঠকে জেলা শিল্পকলা একাডেমির পূর্ণাঙ্গ কার্যনিবাহী কমিটি গঠনে প্রধান সমস্যা ও এর থেকে উত্তরণের উপায় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
কমিটির সভাপতি সিমিন হোসেন রিমির সভাপতিত্বে বৈঠকে কমিটির সদস্য সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, কাজী কেরামত আলী, অসীম কুমার উকিল, সুবর্ণা মুস্তাফা ও সেলিনা ইসলাম অংশ নেন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news