দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় এসে লাশ হলেন যুবক

পটুয়াখালীর কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে রিপন (২৯) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ

দ্বিতীয় স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় এসে লাশ হলেন যুবক

প্রথম নিউজ, পটুয়াখালী : পটুয়াখালীর কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে রিপন (২৯) নামে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৩ এপ্রিল) বেলা ১১টার দিকে হোটেল সোনার বাংলার ১০৫ নম্বর কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। রিপন ঢাকার আশুলিয়ার চৌগাছা এলাকার মাধব চন্দ্র বিশ্বাসের ছেলে। তিনি পেশায় একজন গার্মেন্টসকর্মী।

হোটেল সূত্রে জানা যায়, ২০ এপ্রিল স্বামী-স্ত্রী পরিচয়ে রিপন (২৯) ও নুপুর বিশ্বাস নামের দুজন পর্যটক হোটেল সোনার বাংলার ওই কক্ষে ওঠেন। আজ সকাল ১০টার দিকে নুপুরের ডাক চিৎকারে হোটেলে থাকা লোকজন এসে দেখেন রিপনের মরদেহ পড়ে আছে। পরে তারা পুলিশে খবর দেন।

রিপনের দ্বিতীয় স্ত্রী পরিচয় দেওয়া নুপুর বিশ্বাস বলেন, ‘বৃহস্পতিবার আমরা কুয়াকাটায় বেড়াতে আসি। তিন দিন কুয়াকাটার সবজায়গায় ঘোরাঘুরি করি। শুক্রবার থেকেই রিপন তার পরিবার ও প্রথম স্ত্রীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করে। প্রথম স্ত্রী তার বিরুদ্ধে মামলাও করবে বলে জানায়। ওইদিন রাতে দুজন ঘুমিয়ে পড়ি। সকালে উঠে রিপনকে ওড়না পেঁচানো অবস্থায় জানালার সঙ্গে ঝুলে থাকতে দেখি। পরে ফাঁস খুলে নিচে নামিয়ে আনি।’


ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ জাগো নিউজকে বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই পর্যটকদের মরদেহ পড়ে থাকতে দেখি। তার স্ত্রীও ওই রুমে অবস্থান করছিলেন। স্ত্রী পরিচয় দেওয়া ওই নারীকে আপাতত জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরে থানা পুলিশের কাছে হস্তান্তর করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।