দিনাজপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

আজ শুক্রবার সকালে শহরের লিলিমোড়স্থ ফাতেমা বীথি হতে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

দিনাজপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার
দিনাজপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

প্রথম নিউজ, দিনাজপুর: দিনাজপুরের প্রাণকেন্দ্রের একটি বাসা হতে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে স্ত্রীর লাশটি রক্তাক্ত অবস্থায় রান্নাঘরের মেঝেতে, আর স্বামীর মরদেহ ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। আজ শুক্রবার সকালে শহরের লিলিমোড়স্থ ফাতেমা বীথি হতে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতরা হলেন-শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা এলাকার রহিম উদ্দিন আহমেদের পুত্র মো. মজিবর রহমান (৬২) ও তার স্ত্রী সুরাইয়া বেগম (৪৫)।

নিহত সুরাইয়া বেগমের পুত্র সিরাজুল ইসলাম জানান, আমার বাবা মারা যাওয়ার পর মা সুরাইয়া এই মজিবর রহমানকে বিয়ে করেন। প্রায় ২০ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের সম্পর্কের মাঝে কোনোদিন কোনো ঝামেলার কথা শুনিনি। ভালই ছিলেন তারা। হঠাৎ কিভাবে এবং কেন এমন হলো আমি কিছুই বলতে পারছি না। তবে আমি তদন্ত সাপেক্ষে এই হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি। তিনি জানান, প্রায় ১৮ বছর থেকে মা-বাবা এই বাড়ীতে কেয়ারটেকার হিসেবে কাজ করছিলেন।

দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মমিনুল করিম বলেন, স্বামী মজিবর রহমানের মরদেহ ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় ও তার স্ত্রী সুরাইয়া বেগমের মরদেহ রান্না ঘরে মাথা থেতলানো অবস্থায় পাওয়া গেছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom