নয়াপল্টনে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

শুক্রবার সকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে পুনরায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

নয়াপল্টনে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ
নয়াপল্টনে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

প্রথম নিউজ, অনলাইন: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জুবাইদা রহমানের নামে গ্রেফতারি পরোয়ানা ও সম্পত্তি বাজেয়াপ্তের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। আজ শুক্রবার সকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি নাইটিঙ্গেল মোড় ঘুরে পুনরায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজিব আহসানের নেতৃত্বে শতাধিক নেতাকর্মী মিছিলেন উপস্থিত ছিলেন। তারা তারেক রহমান ও ডা. জুবাইদা রহমানের বিরুদ্ধে সম্পদ ক্রোকের আদেশ ও সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে স্লোগান দিতে থাকেন। এসময় তারা গ্রেপ্তারকৃত নেতাকর্মীদেরও মুক্তি দাবি করেন।

মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহসভাপতি ইয়াছিন আলী, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান, ঢাকা মহানগর উত্তরের সভাপতি গাজী রেজওয়ানুল হক রিয়াজ, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি জহির উদ্দিন তুহিন, সাধারণ সম্পাদক সাদ মোরশেদ পাপ্পা শিকদার, কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম, ডা. জাহেদুল কবির জাহিদ, সর্দার মো. নুরুজ্জামান, মোর্শেদ আলম প্রমুখ।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom