চিকিৎসাধীন মাকে দেখে বাড়ি ফেরার পথে মাদ্রাসা শিক্ষক নিহত

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

চিকিৎসাধীন মাকে দেখে বাড়ি ফেরার পথে মাদ্রাসা শিক্ষক নিহত

প্রথম নিউজ, বরিশাল : বরিশালে হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখে বাড়ি ফেরার পথে চলন্ত থ্রি-হুইলারের ওপর গাছ পড়ে মাদ্রাসা শিক্ষক মনিরুল ইসলামের (৫০) মৃত্যু হয়েছে। এ ঘটনায় মাহিন্দ্রা চালক মাহাবুবসহ চারজন আহত হয়েছেন। বরিশাল সদর উপজেলার বরিশাল-বুখাইনগর সড়কের চাঁদেরহাট এলাকায় সোমবার গভীর রাতে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত দুইজনকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত মনিরুল মনিরুল ইসলাম চরমোনাই জামিয়া রশিদিয়া ইসলামিয়া মাদ্রাসার গণিতের শিক্ষক ছিলেন। তার স্থায়ী বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলায়। তিনি চরমোনাই এলাকায় অবস্থান করে চাকরি করতেন। আহতরা হলেন- মাহিন্দ্রা চালক মাহাবুব, চরমোনাই মাদ্রাসার ছাত্র আল আমিন, সায়েম হোসেন ও ইমাম হোসেন। তারা সবাই চরমোনাই ইউনিয়নের বাসিন্দা।

চরমোনাই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সৈয়দ শীষ মুহাম্মদ মামুন প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, বরিশাল নগরীর কীর্তনখোলা নদীর অপর প্রান্ত বেলতলা খেয়াঘাট থেকে যাত্রীবাহী থ্রি-হুইলার মাহিন্দ্রায় ওঠেন মনিরুল। তিনি মাহিন্দ্রাযোগে চরমোনাই মাদ্রাসার দিকে যাওয়ার পথে চাঁদের হাট এলাকায় পৌঁছলে গাছের গোড়ার মাটি নরম হয়ে বিশাল একটি রেইনট্রি গাছ গাড়ির ওপর পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হন মাদ্রাসাশিক্ষক মনিরুল। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ এবং ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করেন। পরে গুরুতর আহত দুইজনকে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে ভর্তি করা হয়। নিহত শিক্ষক মনিরুল ইসলাম হাসপাতালে চিকিৎসাধীন মায়ের চিকিৎসার খোঁজখবর নিয়ে ফিরছিলেন।

ওসি আনোয়ার হোসেন বলেন, মাদ্রাসাশিক্ষকের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করা হয়েছে। পরে চরমোনাই জামিয়া রশিদিয়া ইসলামিয়া মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল আব্দুল কুদ্দুসের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।