খিলগাঁওয়ে পূর্ব শত্রুতার জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

রাজধানীর খিলগাঁও মেরাদিয়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মো. ইমরান হোসেন (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে

খিলগাঁওয়ে পূর্ব শত্রুতার জেরে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রথম নিউজ, ঢাকা : রাজধানীর খিলগাঁও মেরাদিয়া এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে মো. ইমরান হোসেন (২৮) নামের এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার (৮ মে) ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ওই যুবক। পরে বিকেলে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠায় পুলিশ।

নিহতের আত্মীয় সরোয়ার হোসেন জানান, নিহত ইমরান টাইলস মিস্ত্রি ছিলেন। মো. শহীদ নামে এক ব্যবসায়ীকে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় তাকে ডেকে নিয়ে কয়েকজন মিলে পিটিয়ে গুরুতর জখম করে। পরে ইমরানকে আহত অবস্থায় প্রথমে পঙ্গু হাসপাতাল ও পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাই। অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে ভর্তি করি। পরে ২০০ নম্বর ওয়ার্ডে আজ ভোরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইমরান।

তিনি আরো জানান, বর্তমানে খিলগাঁও থানার মেরাদিয়ে এলাকায় পরিবার নিয়ে থাকতেন। নিহতের গ্রামের বাড়ি কুমিল্লা জেলার তিতাস থানার কৃষ্ণপুর গ্রামে।

বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা ঢাকা পোস্টকে বলেন, গত শুক্রবার (৫ মে) সকাল ৮টার দিকে খিলগাঁও থানার মেরাদিয়া জলিল ফকিরের রিকশার গ্যারেজে পূর্ব শত্রুতার জেরে অজ্ঞাত কয়েকজন মিলে ইমরানকে লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। এতে তার মাথার বাম পাশে, বাম কানে, বাম হাতের কব্জি পর্যন্ত লীলা ফুলা জখম ও বাম পায়ের গোড়ালি ভেঙে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল পরে অবস্থার অবনতি হলে সোহরাওয়ার্দী ও পঙ্গু হাসপাতালে নিলে ভর্তি না করায় রোববার (৭ মে) ঢামেক হাসপাতালের ২০০ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। আজ ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।


তিনি জানান, এ ঘটনায় নিহত ইমরানের ভাই মো. ইউসুফ বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে খিলগাঁও থানায় একটি হত‍্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় ইব্রাহিম নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।