কক্সবাজার সৈকত এলাকা থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার

আজ মঙ্গলবার সকাল ১০ থেকে বেলা ১১টার মধ্যে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

কক্সবাজার সৈকত এলাকা থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার
ফাইল ফটো

প্রথম নিউজ,কক্সবাজার: কক্সবাজার সৈকত এলাকা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজনকে কবিতা চত্বরের ঝাউগাছ থেকে ঝুলন্ত অবস্থায় আরেকজনকে ইনানী সৈকতে ভাসমান অবস্থায় পাওয়া গেছে। আজ মঙ্গলবার সকাল ১০ থেকে বেলা ১১টার মধ্যে মরদেহ দুটি উদ্ধার করা হয়। তাদের পরিচয় শনাক্ত করা যায়নি।

তবে কবিতা চত্বরের ঝাউবনে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হওয়া যুবকের বয়স ২২ বছর আর ইনানী সৈকতে ভেসে আসা যুবকের বয়স ৩০ বছর হতে পারে বলে জানিয়েছে পুলিশ।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম বলেন, কবিতা চত্বরের ঝাউবনে গলায় ফাঁস লাগানো অবস্থায় যুবকের মরদেহ ঝুলছে এমন খবর পেয়ে কক্সবাজার সদর থানার পুলিশের একটি টিম পাঠানো হয়। তারা মরদেহটি উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালের মর্গে নিয়েছে। ময়নাতদন্তের পর ঘটনার বিস্তারিত জানা যাবে। কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুনীর উল গীয়াস বলেন, ফাঁসিতে ঝুলন্ত তরুণের পরনে সাদা পাঞ্জাবি-পায়জামা রয়েছে। তার পরিচয় শনাক্তে কাজ চলছে।

কক্সবাজার টুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, রয়েল টিউলিপ হোটেলের পশ্চিম পাশে শফির বিল প্রাইমারি স্কুলের কাছে সমুদ্রের কিনারে অজ্ঞাতপরিচয় যুবকের মরদেহ মিলেছে। তার গায়ে কালো হাফহাতা গেঞ্জি, পরনে কালো হাফ প্যান্ট রয়েছে। সকালে স্থানীয় কিছু মানুষ মরদেহটি দেখতে পেয়ে ট্যুরিস্ট পুলিশকে সংবাদ দেয়। টুরিস্ট পুলিশ ইনানী পুলিশ ফাঁড়িতে খবর দিলে তারা মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, মরদেহটি থানায় আনার পর কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মরদেহের পরিচয় এখনো মেলেনি। তার মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। এদিকে ১৮ মে ১২ ঘণ্টার ব্যবধানে তিন পর্যটকের মৃত্যু  হয়েছে। তবে পৃথক দুই ঘটনায় বৃহস্পতিবার (১৯ মে) আলাদা হত্যা মামলা হলেও আরেকটি ঘটনায় এখনো মামলা করেনি কেউ।