আমার উপর হামলা হয়নি, গাড়ি ভাঙচুরও হয়নি: রনি

আমার উপর হামলা হয়নি, গাড়ি ভাঙচুরও হয়নি: রনি

প্রথম  নিউজ, ডেস্ক : মিরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে মারধর ও গাড়ি ভাঙচুরের খবর ছড়িয়ে পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে। বেশ কিছু গণমাধ্যমেও সংবাদ প্রকাশ হয়, এই কৌতুক অভিনেতার উপর হামলার ঘটনা ঘটেছে। তবে রনির দাবি তার উপর কোনো হামলা হয়নি কিংবা তার গাড়িও ভাঙচুর করা হয়নি। হামলা-গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটলেও সেটা অন্যদের সঙ্গে। রনি কেবলই সেখানে উপস্থিত ছিলেন। 

তবে এ ঘটনায় শুক্রবার (৩০ জুন) রাতে গুরুদাসপুর থানায় তহুরুল ইসলাম বাদী হয়ে মামলা করেন। শুক্রবার (৩০ জুন) সন্ধ্যায় গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারের আদম শাহ মোড়ের পাশে সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। এসময় পাঁচজন আহত হন। 


বিভিন্ন সংবাদ মাধ্যমে দাবি করা হয়, শুক্রবার সন্ধ্যায় আবু হেনা রনি তার বন্ধুদের সঙ্গে নিয়ে সিনেমা দেখার জন্য আদম শাহ মোড়ে সিনেমা হলের রাস্তার পাশে প্রাইভেটকার পার্কিং করেন। এসময় অপর একটি প্রাইভেটকার যোগে স্থানীয় চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লা এসে অন্যের গাড়ি রাখা দেখে গালাগালি করতে থাকেন। রনিসহ তার বন্ধুরা গালাগালি করতে নিষেধ করায় ছাবলু মোল্লা গাড়ি থেকে নেমে তাদের উপর চড়াও হয়।

পরে স্থানীয়রা তাকে বাঁধা দিলে ছাবলু মোল্লা উত্তেজিত হয়ে ফোন করলে আট থেকে দশটি মোটরসাইকেলে কয়েকজন এসে রনির বন্ধুদের মারধর করে। এসময় তারা প্রাইভেটকারটি ভাঙচুর করে চলে যায়। পরে ঘটনাস্থলে পুলিশ হাজির হয়। 

তবে ঢাকা পোস্টকে এই ঘটনা মিথ্যা দাবি করে রনি বলেন, আমরা ৫ বন্ধু সিনেমা দেখার জন্য বিলদহর থেকে চাঁচকৈড় এসে গাড়িটা সিনেমা হলের রাস্তার পাশে পার্কিং করি। এসময় সেখানে অন্য এক একদল মানুষের সঙ্গে মারামারির ঘটনা ঘটে। আমার সঙ্গে কিছুই হয়নি। আমার গাড়িও ভাঙচুর হয়নি। বিভিন্ন গণমাধ্যমে এ বিষয়ে ভুল তথ্য এসেছে।


অভিযোগের বিষয়ে চাতাল ব্যবসায়ী ছাবলু মোল্লা ঢাকা পোস্টকে বলেন, গাড়ি পার্কিং করা নিয়ে রনির উপর কোনো হামলা করা হয়নি বা তাকে মারধরও করা হয়নি।

গুরুদাসপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোনোয়ারুজ্জামান ঢাকা পোস্টকে বলেন, পার্কিং নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে গাড়ি ভাঙচুর ও মারধরের ঘটনায় জহুরুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। এই মামলায় ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো পাঁচ থেকে ছয় জনকে আসামি করা হয়েছে। মামলার পরে আলামিন নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে এ ঘটনার পরে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন রনি। যেখানে তিনি লিখেছেন, ‘কিছু অপেশাদার সাংবাদিক ভুলভাবে নিউজ করেছে। এজন্য দুঃখিত। পাশের এলাকার সিনেমা হলের সামনে আমার বন্ধুদের সঙ্গে কিছু লোকের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। তাদেরই গাড়ি ভাঙচুর হয়। আমি উপস্থিত থাকায়, যত্ন করে আমার নামটা দিয়েছে। এতে আসল ভিকটিম ও আসল অপরাধী দুজনের নামই ঢাকা পড়েছে।

এই অভিনেতা আরও লেখেন, যারা আমার আহত হওয়ার খবর শুনে খুশি হয়েছেন, তাদের জন্য সমবেদনা। আর যারা কষ্ট পেয়েছেন তাদের জন্য ভালোবাসা, চলেন উল্লাস করি।