অসুস্থ স্ত্রীর পাশে থাকতে চাকরি ছাড়লেন বিসিবির রিহ্যাব প্রধান

অসুস্থ স্ত্রীর পাশে থাকতে চাকরি ছাড়লেন বিসিবির রিহ্যাব প্রধান

প্রথম নিউজ, ডেস্ক : অসুস্থ স্ত্রীর পাশে থাকতে পদত্যাগ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) রিহ্যাব সেন্টারের প্রধান ফিজিও জুলিয়ান ক্যালেফাতো। রবিবার বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। ক্যালেফাতোর স্ত্রী ক্যানসারে আক্রান্ত। তার পাশে থাকতেই জুলিয়ানের এমন সিদ্ধান্ত। 

রবিবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিজানানো হয়, পুরনো রোগ নতুন করে বাসা বেঁধেছে জুলিয়ানের স্ত্রীর শরীরে। তাই অনিচ্ছা সত্ত্বেও চাকরি ছাড়তে বাধ্য হয়েছেন তিনি।


ইতালিয়ান বংশোদ্ভুত এই দক্ষিণ আফ্রিকান ২০১৯ সালে বিসিবির সঙ্গে যুক্ত হন। গত জানুয়ারিতে দায়িত্ব নেন দ্বিতীয় মেয়াদে। এর আগে তিনি জাতীয় দলের ফিজিওথেরাপিস্ট হিসাবে কাজ করেছেন। 


মূলত খেলোয়াড়দের ইনজুরিতে সহায়তা করার জন্য গঠন করা হয় ‘রিহ্যাব সেন্টার’। চলতি জুন মাসের শেষ দিনেই বিসিবির সঙ্গে জুলিয়ানের সম্পর্কের ইতি ঘটবে। এই মাসেই তিনি স্ত্রীর কাছে যুক্তরাজ্যে ফিরে যাবেন।  

প্রোটিয়া এই ফিজিও প্রথম ধাপে জাতীয় দলের ফিজিও হিসেবে যোগ দিয়েছিলেন। এরপর করোনার সময় বাধ্য হয়েই জাতীয় দলের সঙ্গে সম্পর্ক ত্যাগ করে চলে গিয়েছিলেন। তারপর বিসিবির রিহ্যাবিলিটেশনের প্রধান হয়ে দ্বিতীয় দফায় দায়িত্ব পালন করেন তিনি। দুই মেয়াদে প্রায় আড়াই বছরের মতো সাকিব-তামিমদের সঙ্গে কাজ করেছেন। সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি ক্যালেফাতোকে তার অবদানের জন্য ধন্যবাদ জানিয়েছে। পাশাপাশি পরিবারের প্রতি জানিয়েছে শুভ কামনা।