পিকনিকের বাস উল্টে নিহত ১, আহত ১৯

নিহত ইসমাইল নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শামসুদ্দিন ব্যাপারীর ছেলে। আহতদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পিকনিকের বাস উল্টে নিহত ১, আহত ১৯

প্রথম নিউজ, বরগুনা: বরগুনার আমতলীতে যাত্রীবাহী বাস খাদে পরে একজন নিহত হয়েছেন। এতে আরও ২০ জন আহত হন। শুক্রবার (১৮ আগস্ট) ভোর ৬টার দিকে আমতলীর ঘটখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসমাইল নারায়ণগঞ্জের বন্দর উপজেলার শামসুদ্দিন ব্যাপারীর ছেলে। আহতদের পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আজ শুক্রবার দুপুরে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন আমতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু।

ওসি জানান, ঢাকার নারায়ণগঞ্জে থেকে পরিবার-পরিজন নিয়ে পিকনিক করতে বৃহস্পতিবার রাতে কুয়াকাটার উদ্দেশ্যে রওনা দেয় একটি দল। তাদের বহনকারী সেন্টমার্টিন পরিবহনের বাসটি আমতলী উপজেলার ঘটখালী নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় বাসে ৪৫ জন আরোহীর মধ্যে ২০ জন গুরুতর আহত হন।

পরে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর বেশ কয়েকজনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল ও বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ সময় গুরুতর আহত ইসমাইলকে বরিশাল নেওয়ার পথে তিনি মারা যায়।