নববধূর লাশ মিললো গোয়াল ঘরে

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিয়ের এক সপ্তাহ পার না হতেই নববধূ উর্মি খাতুনের (১৯) লাশ স্বামীর বাড়ির গোয়াল ঘর থেকে পুলিশ উদ্ধার করেছে

নববধূর লাশ মিললো গোয়াল ঘরে

প্রথম নিউজ, রাজবাড়ী : রাজবাড়ীর বালিয়াকান্দিতে বিয়ের এক সপ্তাহ পার না হতেই নববধূ উর্মি খাতুনের (১৯) লাশ স্বামীর বাড়ির গোয়াল ঘর থেকে পুলিশ উদ্ধার করেছে। তিনি বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী বলদা খাল এলাকার সাহিদুল শেখের স্ত্রী।

সোমবার সকালে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের পদমদী বলদা খাল স্বামীর বাড়ির গোয়াল ঘরের বাটামের সাথে ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে।
জানা গেছে, গত সোমবার (১ মে) বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বাকসাডাঙ্গী গ্রামের জাহিদুল শেখের মেয়ে উর্মি খাতুনের (১৯) সঙ্গে পারিবারিকভাবে নবাবপুর ইউনিয়নের পদমদী বলদা খাল এলাকার মৃত ইউসুফ শেখের ছেলে সাহিদুল সেখ (২১) বিয়ে হয়।

নিহত উর্মির পিতা জাহিদুল শেখ বলেন, গত সোমবার পারিবারিকভাবে বিয়ে হয়। রাতেও বাড়িতে ফোনে কথা হয় বাড়ির সবার সঙ্গে। সকালে শুনতে পাই মারা গেছে। ওই বাড়িতে গিয়ে দেখি গোয়াল ঘরের বাটামের সাথে ঝুলছে। কি কারণে মারা গেল বুঝতে পারছি না।

বালিয়াকান্দি থানার ওসি মোঃ আসাদুজ্জামান বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।