চুয়াডাঙ্গায় সড়কে প্রাণ গেল স্বামীর, হাসপাতালে স্ত্রী  

আজ শুক্রবার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে দামুড়হুদার ব্র‍্যাক ব্যাংক মোড়ের অদূরে কবরস্থানের নিকট এ দুর্ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গায় সড়কে প্রাণ গেল স্বামীর, হাসপাতালে স্ত্রী  

প্রথম নিউজ, চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় মোটরসাইকেল ও ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে হারুন উর রশিদ (৫৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলে থাকা তার স্ত্রী শামসুন্নাহার মিনা (৪৫) গুরুতর আহত হয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আজ শুক্রবার (১৮ আগস্ট) বেলা সাড়ে ১২টার দিকে দামুড়হুদার ব্র‍্যাক ব্যাংক মোড়ের অদূরে কবরস্থানের নিকট এ দুর্ঘটনা ঘটে। নিহত হারুন উর রশিদ দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের ছাতিয়ানতলা গ্রামের স্কুলপাড়ার মৃত আব্দুল আজিজের ছেলে। তিনি চুয়াডাঙ্গা সদর উপজেলা সাব-রেজিস্ট্রার অফিসের অফিস সহকারী হিসেবে কর্মরত ছিলেন।

দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হযরত আলী ঢাকা পোস্টকে বলেন, আমার সামনেই এই দুর্ঘটনা ঘটে। মোটরসাইকেলযোগে স্বামী-স্ত্রী চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিলেন এবং ইজিবাইকটি চুয়াডাঙ্গা থেকে দামুড়হুদার দিকে আসছিল। দামুড়হুদা ব্র্যাক ব্যাংক মোড় পার হয়ে কবরস্থানের নিকট পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়দের সহযোগিতায় স্বামী-স্ত্রীকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর ঘণ্টাখানেক পর চিকিৎসাধীন অবস্থায় স্বামীর মৃত্যু হয়।

নিহতের পরিবারের সদস্যরা জানান, আজ সকালে গ্রামের বাড়ি থেকে চুয়াডাঙ্গা শহরের মুক্তিপাড়াস্থ ভাড়া বাড়ির উদ্দেশ্যে আসছিলেন তারা। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে। তাদের দুই ছেলে। এর মধ্যে একজন বর্তমানে ডেঙ্গুতে আক্রান্ত।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জোবায়দা জামান জয়া ঢাকা পোস্টকে বলেন, দুর্ঘটনায় হারুন উর রশিদ ডান পা ও হাতে গুরুতর চোট পান। এছাড়া শরীরের বিভিন্ন স্থানেও আঘাত পান। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এছাড়া তার স্ত্রী গুরুতর আহত হয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষণে রাখা হয়েছে।