আ.লীগ নেতাকে ভাতের থালা থেকে তুলে পেটালেন যুবলীগ-ছাত্রলীগ নেতা

সোমবার বিকাল ৩টার দিকে উপজেলার কমলমুন্সিরহাট এলাকায় মেম্বার হোটেলে এ ঘটনা ঘটে। 

আ.লীগ নেতাকে ভাতের থালা থেকে তুলে পেটালেন যুবলীগ-ছাত্রলীগ নেতা

প্রথম নিউজ, চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়ায় পটিয়ায় আওয়ামী লীগ নেতাকে ভাতের টেবিল থেকে তুলে পেটানোর অভিযোগ উঠেছে যুবলীগ ও ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে। সোমবার একটি হোটেলে ভাত খেতে টেবিলে বসার পর সেখান থেকে বের করে আনারস প্রতীকের সমর্থক উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর খালেদকে মারধরের এ অভিযোগ করা হয়। ওই ঘটনায় যুবলীগ নেতা ডিএম জমির উদ্দিন ও ছাত্রলীগ নেতা আবু সাদাত সায়েমকে আসামি করে পটিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। সোমবার বিকাল ৩টার দিকে উপজেলার কমলমুন্সিরহাট এলাকায় মেম্বার হোটেলে এ ঘটনা ঘটে। 

লিখিত অভিযোগে বলা হয়, কমলমুন্সিরহাট এলাকায় ওই হোটেলে ভাত খেতে বসার পর জমির উদ্দিন ও আবু সাদাত সায়েমের নেতৃত্বে আরো ৪-৫ জন সন্ত্রাসী সেখান থেকে তাকে অপহরণের চেষ্টা করে। হোটেলের বাইরে নিয়ে মারধরের পর একটি গাড়িতে তুলে নিয়ে যেতে চায়। এ সময় তার একটি মোবাইল সেট ও ৩৫ হাজার টাকা ছিনতাই করা হয়।

অভিযুক্ত যুবলীগ নেতা জমির উদ্দিন জানান, তিনি ওই ঘটনার সঙ্গে জড়িত নন। তার কাছে টাকা পাবে, তাই লোকজনের সঙ্গে তার বিবাদ হয়েছে। পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানান, ওই ঘটনায় লিখিত একটি অভিযোগ পাওয়া গেছে। বিষয়টির প্রাথমিক তদন্ত চলছে। ঘটনার তদন্তে প্রাথমিক সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।