রাহুল-ঝড়ের পর সূর্যর টর্নেডোতে ভারতের বড় সংগ্রহ

ওপেনিংয়ে নেমে ঝড় তুললেন লোকেশ রাহুল

 রাহুল-ঝড়ের পর সূর্যর টর্নেডোতে ভারতের বড় সংগ্রহ
 রাহুল-ঝড়ের পর সূর্যর টর্নেডোতে ভারতের বড় সংগ্রহ-প্রথম নিউজ

প্রথম নিউজ, ডেস্ক : ওপেনিংয়ে নেমে ঝড় তুললেন লোকেশ রাহুল। সেই ঝড়কে পেছনে ফেলে টর্নেডো চালালেন সূর্যকুমার যাদব। এই যুগলের জোড়া ফিফটিতে ভর করে জিম্বাবুয়ের বিপক্ষে ৫ উইকেটে ১৮৪ রানের বড় সংগ্রহ দাঁড় করিয়েছে ভারত।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিল ভারত। রোহিত শর্মাকে (১৩ বলে ১৫) দ্রুত হারালেও পাওয়ার প্লেতে ১ উইকেটে ৪৭ রান তুলেছিল ভারত।

রাহুল দারুণ খেলেছেন। ৩৪ বলে ফিফটি পূরণ করেন ডানহাতি এই ওপেনার। যদিও এরপর টিকতে পারেননি। ৩৫ বলে ৩টি করে চার-ছক্কায় ৫১ রান করে হন সিকান্দার রাজার শিকার।

মাঝে বিরাট কোহলি ২৫ বলে খেলেন ২৬ রানের ধীরগতির ইনিংস। রিশাভ পান্ত করেন মাত্র ৩। হার্দিক পান্ডিয়াও তার সহজাত মারমুখী ব্যাটিং করতে পারেননি (১৮ বলে ১৮)।

তবে তাদের ব্যর্থতা ঘুচিয়ে দিয়েছেন সূর্যকুমার। দারুণ সব উদ্ভাবনী শট খেলে মাঠ গরম করা এই ব্যাটার ইনিংসের একদম শেষ পর্যন্ত অপরাজিত ছিলেন। ২৩ বলে করেন ফিফটি। ২৫ বলে ৬ চার আর ৪ ছক্কায় ৬১ রানে অপরাজিত থাকেন তিনি।

জিম্বাবুয়ের বোলারদের মধ্যে সবচেয়ে সফল শন উইলিয়ামস। ৯ রানে নিয়েছেন ২টি উইকেট।

এমএমআর/জিকেএস

    টি-টোয়েন্টি-বিশ্বকাপ ভারতীয়-ক্রিকেট জিম্বাবুয়ে-ক্রিকেট 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom