মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. জহিরুল কবিরের আদালতে মামলাটি দায়ের করেন তিনি। মামলার আসামি হোসনে আরা পারুল চট্টগ্রাম নগরের ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি।

মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে ছাত্রলীগ নেতার মামলা

প্রথম নিউজ, চট্রগ্রাম: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মানহানিকর পোস্ট দেওয়ার অভিযোগে চট্টগ্রামে মহিলা আওয়ামী লীগের এক নেত্রীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন বায়েজিদ বোস্তামী থানা ছাত্রলীগের আহ্বায়ক ফয়সাল আহম্মদ।

বুধবার (২৪ আগস্ট) চট্টগ্রামের সাইবার ট্রাইব্যুনালের বিচারক মো. জহিরুল কবিরের আদালতে মামলাটি দায়ের করেন তিনি। মামলার আসামি হোসনে আরা পারুল চট্টগ্রাম নগরের ৭ নম্বর পশ্চিম ষোলশহর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি।

মামলা দায়েরের বিষয়টি ঢাকা পোস্টকে নিশ্চিত করেছেন মামলার বাদীর আইনজীবী রনি কুমার দে। তিনি বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে পিবিআইকে তদন্তের নির্দেশ দিয়েছেন।  তিনি বলেন, শিক্ষা উপ-মন্ত্রীর সঙ্গে বাদী ফয়সালের ছবিসহ আপত্তিকর লেখা লিখে নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে মানহানিকর পোস্ট দেন আসামি হোসনে আরা পারুল। বিভিন্ন সময়ে মানিহানিকর লেখা হোয়াটসঅ্যাপ ও মেসেঞ্জারে তিনি ছড়িয়ে দিয়েছেন। 

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ২৮ এপ্রিল মামলার আসামি হোসনে আরা পারুল নিজের ফেসবুক আইডি ব্যবহার করে মামলার বাদী ফয়সালের সঙ্গে শিক্ষা উপ-মন্ত্রীর ছবিসহ একটি মিথ্যা ও মানহানিকর পোস্ট দেন। এ ছাড়াও মামলার আসামি বিভিন্ন সময়ে ছাত্রলীগ নেতা ফয়সালকে নিয়ে হোয়াটসঅ্যাপ, মেসেঞ্জার ও ফেসবুকে মানহানিকর পোস্ট দিয়েছেন। তাই ডিজিটাল নিরাপত্তা আইনের ২০১৮ এর ২৫ (২) এবং ২৯ (১) ধারায় মামলাটি করা হলো। 

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom