মালয়েশীয় তরুণী নোয়াখালীর বধূ

গত ২৫ জুন এফিডেভিটের মাধ্যমে কণে স্মৃতি আয়েশা বিন রামাসামি (২২) বর ফরহাদ হোসেন(২৬) তাদের ভালোবাসার পূর্ণতা দেন।

মালয়েশীয় তরুণী নোয়াখালীর বধূ

প্রথম নিউজ, নোয়াখালী: প্রেমের টানে বাংলাদেশে এসে নোয়াখালীর বধূ হয়েছেন এক মালেশিয়ান তরুণী।গত ২৫ জুন এফিডেভিটের মাধ্যমে কণে স্মৃতি আয়েশা বিন রামাসামি (২২) বর ফরহাদ হোসেন(২৬) তাদের ভালোবাসার পূর্ণতা দেন।

খবর পেয়ে অনেকেই মালয়েশীয় নববধূ দেখতে ছুটে আসছেন বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার হাজিপুরের বাড়িতে। ভিনদেশী কন্যা পেয়ে খুশি ফরহাদের পরিবার ও এলাকাবাসী। বর্তমানে ফরহাদের সাথে হাজীপুরেই সংসার করছেন মালয়েশীয় এই তরুণী।

জানা যায়, মালয়েশিয়াতে একই কোম্পানিতে চাকরির সুবাধে ফরহাদের সাথে পরিচয় হয় মালয়েশীয় তরুণী রামাসামির। একপর্যায়ে দু'জনের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে উঠে। পরে দুজই বিয়ে করার সিন্ধান্ত নেন।
ফরহাদ মালয়েশীয় ওই কোম্পানিতে প্রায় পাঁচ বছর চাকরি করেন। চলতি বছর দেশে ফিরলে ওই তরুণী বাংলাদেশে আসেন মনের মানুষের পাশে থাকতে।

হালকা ভাঙা ভাঙা বাংলা বলতে পারা স্মৃতি আয়শা বিন রামাসামি বলেন, তিনি ফরহাদকে ভালোবাসেন। শ্বশুর বাড়ির লোকজন অতিথিপরায়ণ।সবার আন্তরিকতা খুব ভালো লাগছে। শ্বশুরের পরিবারের সবাই তাকে আপন করে নিয়েছেন। বাংলাদেশী খাবার এবং পরিবেশ তার ভালো লেগেছে। এটা তার স্বামীর দেশ। এ দেশকে তিনি ভালোবাসেন।