বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটনা ঘটে। এ সময় অপরপক্ষের চারজন গুরুতর আহত হয়েছেন।

বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রথম নিউজ, বরিশাল: বরিশালের হিজলা উপজেলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতা সুফিয়ান সরদারকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটনা ঘটে। এ সময় অপরপক্ষের চারজন গুরুতর আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি জুবাইর আহম্মেদ। নিহত সুফিয়ান সরদার (৩২) উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর দুর্গাপুর গ্রামের বাসিন্দা জামাল সরদারের ছেলে। তিনি মেমানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

সুফিয়ানের মামা ও মেমানিয়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য নোমান সরদার বলেন, মেঘনা নদীর তীরবর্তী এলাকায় মাছঘাট দেওয়াসহ বিভিন্ন বিষয়ে তাদের সঙ্গে সাবেক ইউপি সদস্য মাইনুল, ওহাব আলী গোলদারের সঙ্গে বিরোধ রয়েছে। ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুফিয়ানের কারণে প্রতিপক্ষরা এলাকায় অবৈধ কাজ করতে পারে না। এ কারণে তার ওপর ক্ষিপ্ত ছিল।

ইউপি সদস্য নোমানের দাবি, বুধবার রাত ১০টার দিকে সুফিয়ান তার দুই বন্ধুকে নিয়ে যাচ্ছিলেন। ওয়ার্ডের সাবেক মেম্বার ও বিএনপি নেতা মাইনুলের বাড়ির সামনে পৌঁছলে প্রতিপক্ষ হামলা করে। ওই সময় দুই বন্ধু পালিয়ে গেলে সুফিয়ানকে এলোপাতাড়ি কুপিয়েছে মাইনুল, ওহাব আলী, তার ছেলে সাইদ, প্রতিপক্ষ কবির, আমির, কাওসারসহ বেশ কয়েকজন। খবর পেয়ে সুফিয়ানকে উদ্ধার করে প্রথমে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা দিলে মাঝপথেই মারা যান সুফিয়ান।

হিজলা থানার ওসি জুবাইর আহম্মেদ বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ও কোপাকুপির ঘটনা ঘটে। এতে দুপক্ষের বেশ কয়েকজন জখম হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত হয়েছেন ৫ জন। আহতদের মধ্যে একজন নিহত হয়েছেন। গুরুতর আহত ৪ জনের পরিচয় এখনো জানা যায়নি।

ওসি বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। নিহতের বাবা এ ঘটনায় মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে।