খোকন সেরনিয়াবাতের সমর্থকের ওপর হামলা, ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ১০

এ ঘটনায় মহানগর ছাত্রলীগের আহ্বায়কসহ ২১ জনের নামে হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন মনা আহম্মেদ।

খোকন সেরনিয়াবাতের সমর্থকের ওপর হামলা, ছাত্রলীগ নেতাসহ গ্রেপ্তার ১০

প্রথম নিউজ, বরিশাল: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতের সমর্থক মনা আহম্মেদের ওপর হামলার ঘটনায় বরিশাল মহানগর ছাত্রলীগের আহ্বায়ক রইজ আহমেদ ওরফে মান্নাসহ ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ সোমবার সকালে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান মুকুল এ তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারকৃত বাকিরা হলেন- মান্নার ভাই রিশাদ আহম্মেদ নাদিম এবং মান্নার অনুসারী মেহেদি হাসান সম্পদ, পারভেজ, শান্ত, মামুন, শাওন, রাশেদ, আলামিন, নান্টু ও সন্যামত। ওসি আবদুর রহমান জানান, আজ ভোরে নগরীর কাউনিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

ওসি আবদুর রহমান বলেন, আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থীর প্রচারণা শেষে রোববার দিবাগত রাতে মনা কাউনিয়া মহাশ্মশান এলাকায় একটি চায়ের দোকানে বসে ছিলেন। সেই সময় তার ওপর হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় মহানগর ছাত্রলীগের আহ্বায়কসহ ২১ জনের নামে হত্যাচেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেছেন মনা আহম্মেদ। মামলা হওয়ার পরে পুলিশ ১০ জনকে গ্রেপ্তার করেছে। মনা আহম্মদ বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

আহত মনা আহম্মদ বলেন, আমরা ৪ জন চায়ের দোকানে বসে ছিলাম। সেই সময় মান্না ও তার ভাইসহ শতাধিক ব্যক্তি লোহার রড ও ধারালো হাতে হামলা চালায়। আমি, আব্দুল আলিম ও জাহিদ ভূঁইয়া হাসপাতালে ভর্তি হয়েছি।