শেষ মুহূর্তের গোলে অ্যাস্টন ভিলাকে হারিয়ে হ্যাটট্রিক ম্যানইউর

শেষ মুহূর্তের গোলে অ্যাস্টন ভিলাকে হারিয়ে হ্যাটট্রিক ম্যানইউর

প্রথম নিউজ, স্পোর্টস ডেস্ক: শেষ মুহূর্তের গোলে অ্যাস্টন ভিলাকে হারিয়ে টানা তৃতীয় জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এই জয়ে ভিলা থেকে ৫ পয়েন্ট পিছিয়ে টেবিলের ষষ্ঠস্থানে আছে ম্যানইউ। ২৪ ম্যাচে ৪১ পয়েন্ট এরিক টেন হ্যাগের শিষ্যদের। সমান ম্যাচ খেলে পঞ্চমস্থানে থাকা ভিলার পয়্ন্টে ৪৬।

ইংলিশ প্রিমিয়ার লিগে গতকাল রোরবার অ্যাওয়ে ম্যাচে শুরুতেই এগিয়ে গিয়েছিল ম্যানইউ। ১৭ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন রাসমাস হয়লুন্দ। এ নিয়ে টানা ৫ ম্যাচে গোল করেন তিনি। চলতি মৌসুমে সব ধরনের খেলায় এটি হয়লুন্দের ১১তম গোল। সেই গোল ভিলা শোধ করে দ্বিতীয়ার্ধে ৬৭ মিনিটে। গোলটি করেন দোলাস লুইস।

এরপর ৮৬ মিনিটে গোল করে ম্যানইউকে জয় উপহার দেন স্কট ম্যাক তমিনয়। দিয়োগো দোলতের ক্রস থেকে দুর্দান্ত হেডে গোল করেন তিনি। ফলে বল দখলে পিছিয়ে থেকেও দারুণ একটি জয় পায় রেড ডেভিলরা।

আক্রমণে ছিল ভিলাও। তবে গোলরক্ষক আন্দ্রে ওনানারে সেভে রক্ষা হয় ম্যানইউর। ম্যাচ শেষে ম্যাক তমিনয় বলেন, ‘আমি মনে করি, ফিট এবং সুস্থ থেকেই আমি মাঠে এসেছি। আমি এটাকে ব্যক্তিগতভাবে নেই না। আমি শুধু এগিয়ে যেতে চাই এবং যথাসাধ্য চেষ্টা করতে চাই।’

ম্যাক তমিনয়কে ম্যাচ জয়ের কৃতিত্ব দিয়ে ম্যানইউ ম্যানেজার টেন হ্যাগ বলেন, ‘বর্তমান সময়ে অনেক খেলোয়াড়ের কাছে সে উদাহরণ। এমন অনেক খেলোয়াড় আর নেই, যে কিনা প্রতি মিনিটে মাঠে থাকার জন্য প্রস্তুত থাকে। আজ আমরা আরেকটি উদাহরণ দেখেছি। সে সবসময় এগিয়ে আসতে এবং একটি পার্থক্য তৈরি করতে প্রস্তুত।’