রমজানে দ্রব্যমূল্য সহনীয় রাখার আহ্বান জিএম কাদেরের

রমজানে দ্রব্যমূল্য সহনীয় রাখতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের

রমজানে দ্রব্যমূল্য সহনীয় রাখার আহ্বান জিএম কাদেরের
রমজানে দ্রব্যমূল্য সহনীয় রাখার আহ্বান জিএম কাদেরের

প্রথম নিউজ, ঢাকা : রমজানে দ্রব্যমূল্য সহনীয় রাখতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের।

জিএম কাদের বলেন, দ্রব্যমূল্যের ক্রমবর্ধমান ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষের মাঝে চাপা হাহাকার বিরাজ করছে। দেশের মানুষের আয় বাড়েনি কিন্তু ব্যয় বেড়েছে অনেক। তাই সাধারণ মানুষের ক্রয়ক্ষমতা অনেক কমে গেছে। অর্থের অভাবে সাধারণ মানুষ বাজার করতে পারছে না, শিশুখাদ্য কিনতে পারছে না। এমনকি অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছে না এবং ওষুধ কিনতে পারছে না সাধারণ মানুষ।

তিনি বলেন, সামনে পবিত্র মাহে রমজান। রোজাদারদের প্রতি সম্মান দেখিয়ে মাহে রমজানে নিত্যপণ্যের দাম সহনীয় রাখা জরুরি হয়ে পড়েছে।

জাপা চেয়ারম্যান আরও বলেন, আমরা অনেক আগে থেকেই সাধারণ মানুষকে বাঁচিয়ে রাখতে রেশনিং ব্যবস্থা চালু করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছি। মাহে রমজান ও পবিত্র ঈদের আগেই ভর্তুকি দিয়ে বিশেষ ব্যবস্থায় নিত্যপণ্যের দাম স্থিতিশীল রাখতে হবে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: