বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা গফরগাঁও-পাগলা প্রবাসী ফোরামের দোয়া মাহফিল

বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা গফরগাঁও-পাগলা প্রবাসী ফোরামের দোয়া মাহফিল

প্রথম নিউজ, নিজস্ব সংবাদদাতা: ১৫ আগস্ট, বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৮ তম জন্মবার্ষিকী উপলক্ষে উনার রোগমুক্তি ও সুস্থতা কামনায়, ১৭ই আগষ্ট বৃহস্পতিবার রাতে  গফরগাঁও-পাগলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের উদ্যোগে এক ভার্চুয়াল আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের সভাপতিত্ব করেন- গফরগাঁও-পাগলা জাতীয়তাবাদী ফোরামের সিনিয়র সহ-সভাপতি লুৎফুর রহমান। যুগ্ন সাধারণ সম্পাদক- আকরাম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন  সম্মানিত সদস্য নাজমুল হোসেন।

প্রধান অতিথি ছিলেন- গফরগাঁও-পাগলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের প্রধান পৃষ্ঠপোষক ও সাংগঠনিক অভিভাবক । বিশেষ অতিথি ছিলেন- গফরগাঁও-পাগলা জাতীয়তাবাদী প্রবাসী ফোরামের সভাপতি মোহাম্মদ মানিক, উপদেষ্টা-  আরিফুল ইসলাম কাজল, নাজমুল হক জুয়েল, আনোয়ার রাসেল, ও সাধারণ সম্পাদক- জাহাঙ্গীর হাসান সুমন। এসময় আরও উপস্থিত ছিলেন  সহ-সভাপতি- শাহ মোসাদ্দেক সুমন, সহ-সভাপতি- এস এম সাকিব, সহ সভাপতি তাহের উদ্দিন লিটন, সাংগঠনিক সম্পাদক- পারভেজ মোস্তফা, সহ সাধারণ সম্পাদক- গোলাম আযম এহসান, সহ সাংগঠনিক- ইমরান আহমেদ, সহ সাংগঠনিক- মেহেদী হাসান তাজ, প্রচার সম্পাদক- কামরুজ্জামান বাবলু, কোষাধ্যক্ষ- শামীম হোসেন, দপ্তর সম্পাদক- ইমাম মেহেদী, ক্রীড়া সম্পাদক- মাহফুজ মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক- মনিরুজ্জামান মনির, ত্রাণ ও পুনর্বাসন- আনসারুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক- মো: আলামিন, যুব বিষয়ক সম্পাদক- আব্দুল আলিম পিন্টু, সহ স্বেচ্ছাসেবক সম্পাদক সোহানুর রহমান,  মো: রবিন সম্মানিত সদস্য-  পায়েল আহমেদ, হাজী মো: খায়রুল বাশার , মো: তৌহিদুল হক, মো: সোহাগ, মো: রিয়াদ মিয়া, আবু সাঈদ, মো: ইলিয়াস, নুর নবী প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা এই অবৈধ সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচন, এবং অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবি জানান। আলোচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন- যুগ্ন সাধারণ সম্পাদক আকরাম হোসেন।