শাকিব ইনোসেন্ট ও সৎ: অপু বিশ্বাস

শাকিব ইনোসেন্ট ও সৎ: অপু বিশ্বাস

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস এবং সুপারস্টার শাকিব খানের বিচ্ছেদ হয়েছে অনেকদিন। কিন্তু এখনো বিভিন্ন জায়গায় তাদের নিয়ে কথা হয়। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের সাক্ষাৎকারে অপুর দাবি, ‘শাকিব একজন  ইনোসেন্ট ও সৎ মানুষ’।

অপু বিশ্বাস বলেন, শাকিব খান একজন সিনিয়র অভিনেতা এবং একজন শিল্পী হিসেবে তাকে বিচার করার অধিকার আমার নেই। আমি যখন ‘কোটি টাকার কাবিন’ দিয়ে আমার ক্যারিয়ার শুরু করি, তখন তিনি চলচ্চিত্র জগতের একটি নামকরা তারকা ছিলেন। তার কারণেই আমি আজ ভালো ক্যারিয়ার অর্জন করেছি।

নিজের সাফল্যের ৮০ ভাগই শাকিব খানের, এমনটিই মনে করে অপু। তিনি বলেন, আমি সত্যিই স্বীকার করতে চাই যে আমার সাফল্যের ৮০ ভাগই শাকিব খানের। শাকিব একজন ইনোসেন্ট ও সৎ মানুষ। এই অভিনেত্রী আরো বলেন, উত্তম কুমার, নায়করাজ রাজ্জাক এবং জাফর ইকবালের মতো চলচ্চিত্র জগতের ইতিহাসে শাকিব খানের বর্ণাঢ্য ক্যারিয়ার চিরকাল লেখা থাকবে।

এদিকে, সবশেষ গেল ঈদে মুক্তি পেয়েছে অপু বিশ্বাসের সিনেমা ‘প্রেম প্রীতির বন্ধন’। সোলায়মান আলী লেবু পরিচালিত সিনেমাটিতে অপুর বিপরীতে ছিলেন জয় চৌধুরী।

মুক্তির অপেক্ষায় রয়েছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম সিনেমা ‘লাল শাড়ি’। এটি মুক্তি পাবে আসন্ন কোরবানির ঈদে। সরকারি অনুদান প্রাপ্ত সিনেমাটির সহ-প্রযোজক অপু বিশ্বাস। এটি পরিচালনায় আছেন বন্ধন বিশ্বাস। তাঁতশিল্পকে উপজীব্য করে নির্মিত এ সিনেমায় অপুর বিপরীতে আছেন সাইমন সাদিক।