বলিউডে পা রাখতে মেয়ে রেনেকে যে উপদেশ দিলেন সুস্মিতা

বলিউডে পা রাখতে মেয়ে রেনেকে যে উপদেশ দিলেন সুস্মিতা

প্রথম নিউজ,বিনোদন প্রতিবেদক: মায়ের দেখানো পথে হাঁটতে চলেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের মেয়ে রেনে সেন। শিগগিরই বলিউডের সিনেমাতে দেখা যাবে তাঁকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা সেন জানান, ‘আমার মেয়ে রেনে বরাবরই অভিনেত্রী হতে চায়। আর সেই জন্য রোজ নিজেকে তৈরি করছে। আমিও ওকে এই বিষয়ে উৎসাহ দিই। প্রস্তুতি চলছে। খুব শীঘ্রই ভালো খবর দেব।’

‘মিস ইউনিভার্স’ খেতাব জেতার পর গোটা দুনিয়ার স্পটলাইট কেড়ে নিয়েছিলেন সুস্মিতা। তার পর বলিউডে পা। অভিনেত্রী ভালো হলেও, বলিউডে সেভাবে সুযোগ পাননি। তবে সম্প্রতি সিরিজে কামব্যাক করে নজর কেড়েছেন সুস্মিতা।

ইন্ডাস্ট্রির কাছে তিনি ঠোঁটকাটা অভিনেত্রী। স্বাধীনচেতা মনোভাব। দুই কন্যার সিঙ্গল মাদার তিনি। প্রেমের গুঞ্জনে কখনও লোলিত মোদি, তো কখনও প্রাক্তন প্রেমিক রহমান। সুস্মিতা খবরে আসেন নানা কারণে। এই সাক্ষাৎকারে সুস্মিতা জানান, “আমি নিজে স্বাধীনচেতা, মেয়েদেরও সেই শিক্ষাই দিয়েছি। আমার বিশ্বাস রেনে, তাঁর ফিল্ম কেরিয়ার উজ্জ্বল করে তুলবে।” সম্প্রতি সুস্মিতাকে দেখা গিয়েছে ‘আরিয়া ৩’ সিরিজে।

প্রসঙ্গত, আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদির  সঙ্গে ব্রহ্মাণ্ড সুন্দরী সুস্মিতা সেনের প্রেম নিয়ে তোলপাড় হয়েছিল নেটদুনিয়া। এমনও শোনা গিয়েছিল গোপনে নাকি বিয়ে করে ফেলেছেন তাঁরা।

এর জবাবে সুস্মিতার সাফ জবাব, “যদি আমি কাউকে বিয়ে করতে চাই, তাহলে তাকেই বিয়ে করব। চেষ্টা করতে যাব না। আমি যা করব ভাবি করি, না করার হলে কে বললেও করব না।”