তত্ত্বাবধায়ক সরকার ও আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে দেশব্যাপী জামায়াতের বিক্ষোভ 

জামায়াতে ইসলামীর কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশের বিভিন্ন জেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যাহত রয়েছে। 

তত্ত্বাবধায়ক সরকার ও আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে দেশব্যাপী জামায়াতের বিক্ষোভ 

প্রথম নিউজ, ঢাকা: কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ আটককৃত সকল নেতা-কর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দেশের বিভিন্ন জেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অব্যাহত রয়েছে। 
আজ ৮ অক্টোবর দেশের বিভিন্ন প্রান্তে অনুষ্ঠিত সমাবেশে নেতৃবৃন্দ বলেন,আমীরে জামায়াত ডা শফিকুর রহমান, সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারি জেনারেল এ টি এম আজহারুল ইসলাম, রফিকুল ইসলাম খান,ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিনসহ আলেম-উলামাদেরকে মিথ্যা মামলা দিয়ে এভাবে কারাগারে  আটকিয়ে রাখার পরিণতি ভালো হবেনা,অবিলম্বে তাদেরকে মুক্তি দিতে হবে। টালবাহানা না করে অবিলম্বে  কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা করে আওয়ামী সরকারকে কেয়ারটেকার সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে বিদায় নিতে হবে।
জামায়াত নেতৃবৃন্দ, সরকার পতনের চূড়ান্ত আন্দোলনের জন্য গোটা জাতি আজ প্রস্তুত বলে উল্লেখ করে বলেন,জুলুমবাজ আওয়ামী লীগ সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। অর্থনৈতিক অবস্থা,গণতান্ত্রিক প্রতিষ্ঠান ও ব্যবস্থাকে ক্ষতিগ্রস্ত করার জন্য একদিন তাদের বিচারের কাঠগড়ায় দাড়াতে হবে ইনশাআল্লাহ। 
জামায়াত নেতৃবৃন্দ সরকারকে সময় থাকতে শুভবুদ্ধির পরিচয় দিয়ে অবিলম্বে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহবান জানান। অন্যথায় জনগণ রাজপথেই এর ফায়সালা করবে ইনশাআল্লাহ। 

কক্সবাজার জেলা জামায়া‌তের বি‌ক্ষোভ মি‌ছিল ও সমা‌বেশ
কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ আটককৃত সকল নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে,বাংলাদেশ জামায়াতে ইসলামী কক্সবাজার জেলা শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
বি‌ক্ষোভ মি‌ছিল‌টি কক্সবাজার শহ‌রের প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ ক‌রে সমা‌বে‌শের মাধ‌্যমে শেষ হয়। মিছিলোত্তর সমাবেশে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি জাহিদুল ইসলাম, শহর সেক্রেটারি রিয়াজ মুহাম্মদ শাকিলেরপরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন জেলা কর্মপরিষদ সদস্য দেলাওয়ার হোছাইন, শ্রমিকনেতা মাওলানা মুহসিনসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

জয়পুরহাট জেলা জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্টিত!

বাংলাদেশ জামায়াতে ইসলামী জয়পুরহাট জেলা শাখার উদ্যোগে আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ শীর্ষ নেতৃবৃন্দ ও আলেম-ওলামাদের মুক্তি, মিথ্যা মামলা প্রত্যাহার এবং তত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার দাবিতে আজ ৮ অক্টোবর রোজঃ রবিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিলে নেতৃত্বে দেন জেলা জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী মোঃ হাসিবুল আলম লিটন।

নোয়াখালী জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল
আজ ৮ অক্টোবর কেন্দ্র ঘোষিত বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।  কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও নোয়াখালী জেলা জামায়াতের আমীর ইসহাক খন্দকারের নেতৃত্বে জেলা শহরের প্রধান সড়কে অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা সেক্রেটারি  নিজাম উদ্দিন ফারুক,এডভোকেট তাজুল ইসলাম, শহর আমীর মাওলানা মোহাম্মদ ইউছুফ, শহর সেক্রেটারি মোহাম্মদ মায়াজ।

বাগেরহাটে জামায়াতের বিক্ষোভ মিছিল

বাগেরহাটে আজ ৮ অক্টোবর  জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
শহরের গুরুত্বপূর্ণ সড়কের সি এন্ড বি,বাজারে জেলা সহকারী সেক্রেটারি অধ্যাপক ইকবাল হোসাইন এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ ও মিছিলে আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভারপ্রাপ্ত আমীর মাওলানা ফেরদৌস আলী,মুরাদ হোসেন,স্বাধীন শেখ প্রমুখ।

টাঙ্গাইল মধুপুর উপজেলা
টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলায় বিক্ষোভ মিছিল। এতে নেতৃত্ব প্রদান করেন উপজেলা আমির আব্দুল কাদির ও সেক্রেটারি শরিফুল হোসেন।

মেহেরপুর জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল
 নেতৃত্বদেন জেলা শুরা ওকর্ম পরিষদ সদস্য, মেহেরপুর সদর উপজেলা আমীর মাওলানা সোহেল রানা,আরও উপস্থিত ছিলেন মেহেরপুর পৌর আমীর জনাব সোহেল রানা ডলার,মুজিবনগর উপজেলা আমীর জনাব মাওলানা খানজাহান আলাী,গাংনী উপজেলা আমীর জনাব ডা: রবিউল ইসলাম।

নাটোর জেলা
কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ আটককৃত সকল নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী নাটোর জেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
জামায়াতে ইসলামীর নাটোর জেলা নায়েবে আমীর এবং নাটোর সদর আসনের জামায়াত মনোনীত এমপি প্রার্থী অধ্যাপক ইউনুস আলীর নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামীর নাটোর জেলা সেক্রেটারী অধ্যাপক সাদেকুর রহমান, নাটোর শহর আমীর মাওলানা রাশেদুল ইসলাম এবং ছাত্রশিবিরের নাটোর জেলা সভাপতি সাজেদুর রহমান প্রমূখ। 
বিক্ষোভ সমাবেশে বক্তারা অবিলম্বে আমীরে জামায়াত ডাক্তার শফিকুর রহমান সহ নেতৃবৃন্দ এবং আলেম-ওলামাদের মুক্তি দাবি করেন, কেয়ারটেকার সরকার ব্যবস্থার পুনর্বহালের দাবি জানান এবং অবিলম্বে এ সরকারের পদত্যাগ দাবি করেন।

বি-বাড়ীয়া জেলা জামায়াতের বিক্ষোভ

 *ব্রাহ্মণবাড়িয়া জেলা জামায়াতের উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ সকালে জেলা রাজনৈতিক বিষয়ক সেক্রেটারি কাজী সিরাজুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা আমীর ও জেলা কর্মপরিষদ সদস্য মাওলানা  আবুল বাসার ও জেলা কর্মপরিষদ সদস্য এড. মনিরুজ্জামান এবং জেলা ছাত্রশিবির সেক্রেটারি আতিকুল ইসলাম।

লালমনিরহাটে বিক্ষোভ মিছিল
কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত সহ রাজনৈতিক নেতা-কর্মী, আলেম-উলামাদের মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে লালমনিরহাট জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত সহ রাজনৈতিক নেতা-কর্মী, আলেম-উলামাদের মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে  বাংলাদেশ জামায়াতে ইসলামী লালমনিরহাট জেলা শাখার উদ্যোগে কেন্দ্র ঘোষিত  এক বিক্ষোভ মিছিলের আয়োজন করে। 
জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও লালমনিরহাট জেলা আমীর প্রভাষক আতাউর রহমান এর নেতৃত্বে উক্ত মিছিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা সেক্রেটারি অ্যাডভোকেট মোঃ আবু তাহের, জেলা নায়েবে আমীর মাওলানা হাবিবুর রহমান, কর্মপরিষদ সদস্য মাওলানা জয়নাল আবেদীন, উপজেলা আমির- সেক্রেটারি এবং ছাত্রশিবিরের নেতৃবৃন্দ।
বিক্ষোভ মিছিলটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পথসভার মধ্য দিয়ে শেষ হয়।
মিছিল থেকে অবিলম্বে কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি মেনে নিয়ে আমীরে জামায়াত ডাক্তার শফিকুর রহমান সহ সকল রাজনৈতিক নেতা কর্মী ও আলেম-উলামাদের মুক্তির জন্য সরকারের নিকট দাবী জানানো হয়।

চাপাইনবাবগঞ্জ
কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা,আমিরে জামায়াত সহ কেন্দ্রীয়  নেতৃবৃন্দ মুক্তি, নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যবৃদ্ধির প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জ জেলা বিশাল বিক্ষোভ মিছিল এর আয়োজন করে। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শান্তির মোড়ে সমাবেশের আয়োজন করে। নেতৃবৃন্দ অনতিবিলম্বে কেয়ারটেকার সরকারের দাবি ও কেন্দ্রীয়  নেতৃবৃন্দর মুক্তি দাবি করেন।

পটুয়াখালী জেলা
কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ আটককৃত সকল নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী পটুয়াখালী  জেলাশাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জ জেলা জামায়াতের বিক্ষোভ

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিরাজগঞ্জ শহর শাখার বিক্ষোভ মিছিল সকালে শহরের ব্যস্ততম এলাকা রেলগেট থেকে শুরু হয়ে মালসাপাড়া কবরস্থান মোড়ে গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে শহর আমির অধ্যাপক আব্দুল লতিফ সাহেবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সেক্রেটারি  জননেতা অধ্যাপক জাহিদুল ইসলাম। মিছিলে আরো উপস্থিত ছিলেন সদর থানা সেক্রেটারি এ্যাড. নাজিম উদ্দিন, ৩নং সেক্রেটারী এ্যাড. মাসুদুর রহমান, শহর ছাত্রশিবিরের সভাপতি ছাত্রনেতা তরিকুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

কুমিল্লা জেলা উত্তর
কুমিল্লা উত্তর জেলা জামায়াতের সেক্রেটারি সাইফুল ইসলাম শহীদের নেতৃত্বে কুমিল্লা -সিলেট মহাসড়কে কংশনগর বাজারে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কর্ম পরিষদ সদস্য অধ্যাপক তাসলিমুর রহমান, জেলা শ্রমিক কল্যান ফেডারেশন সভাপতি অধ্যাপক গিয়াস উদ্দিন, জেলা কর্ম পরিষদ সদস্য সাইফুল আলমসহ নেতৃবৃন্দ।

ঢাকা জেলা উত্তর
কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচন, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ আটককৃত সকল নেতাকর্মীর ও আলেম-ওলামাদের মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা জেলা উত্তর শাখার উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ভোলা জেলায় বিক্ষোভ 
ভোলা  জেলার উদ্যোগে ভোলা বাস স্ট্যান্ডে এক বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল শেষে সমাবেশে  বক্তব্য রাখেন ভোলা জেলাজ সেক্রেটারী, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য  মাওলানা মোঃ হারুনুর রশিদ। বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন  ভোলা জেলা সহকারী সেক্রেটারি মোঃ ইসরাইল হোসেন মনির, জেলা রাজনৈতিক সেক্রেটারি  অধ্যাপক জিয়াউল
মোর্শেদ,জেলা অর্থ সম্পাদক মোঃ বেলায়েত হোসেন,ভোলা সদর উপজেলা আমীর  মাওঃ কামাল হোসেন, ভোলা পৌরসভার সেক্রেটারী মোঃ রুহুল আমিন, সদর উপজেলা সেক্রেটারী  মাওঃ আব্দুল গাফফার, সহকারি সেক্রেটারি আবু জাহান কবির,ইসলামী ছাত্রশিবিরের ভোলা শহর শাখার সভাপতি মোঃ নাহিদ হাসান প্রমুখ।

কুমিল্লা দক্ষিণ জেলা
কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ আটককৃত সকল নেতাকর্মী ও আলেম-ওলামাদের মুক্তি এবং  মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী কুমিল্লা দক্ষিণ জেলায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 
জামায়াতে ইসলামীর  জেলা সেক্রেটারি ড সরওয়ার উদ্দিন সিদ্দিকীর নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন জেলা  জামায়াত নেতা বেলাল হোসাইন,জয়নাল আবেদিন, ইসরাইল মজুমদার, মাওলানা ইব্রাহিম  ছাত্রশিবির কুমিল্লা  জেলা সভাপতি নাজমুল হাসান  প্রমূখ।

ঝিনাইদহ জেলা
কেয়ার টেকার সরকার প্রতিষ্ঠা, আমিরে জামায়াতসহ রাজনৈতিক নেতা-কর্মী, আলেম-উলামাদের মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে ঝিনাইদহ জেলার পক্ষ থেকে বিক্ষোভ মিছিল। মিছিলে নেতৃত্ব দেন বাংলাদেশ জামায়াতে ইসলামী ঝিনাইদহ জেলা আমির অধ্যাপক আলী আজম মোঃ আবু বকর।

গাইবান্ধায় জেলা জামায়াতের বিক্ষোভ
গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধা প্রদর্শন করে কারাগারে অন্তরীণ আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ আটক সকল নেতা-কর্মীকে মুক্তি দিয়ে সরকারকে অবাধ, নিরপেক্ষ, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশ সৃষ্টির আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় শুরা সদস্য ও গাইবান্ধা জেলা আমীর মোঃ আব্দুল করিম।

তিনি আজ রবিবার সকালে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জামায়াতে ইসলামী গাইবান্ধা জেলা শাখা আয়োজিত এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে এসব কথা বলেন। সমাবেশে উপস্থিত ছিলেন জেলা নায়েবে আমীর বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল ওয়ারেছ, জেলা সেক্রেটারি মাওলানা জহুরুল হক, জেলা কর্মপরিষদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম ও মোঃ ফয়সাল কবির, জেলা শ্রমিক কল্যাণ সেক্রেটারি জনাব আবু হাসান মোঃ নয়া মিয়া সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ। 

পঞ্চগড় জেলা

কেয়ারটেকার সরকার পুন:প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান সহ সকল নেতা-কর্মীর মুক্তি এবং মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ ৮ অক্টোবর  জেলা আমীর অধ্যাপক ইকবাল হোসাইনের নেতৃত্বে পঞ্চগড় জেলা জামায়াতের বিক্ষোভ মিছিল।

রাজশাহী জেলা পশ্চিম

কেয়ারটেকার সরকার পুনঃ প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমান সহ সকল নেতা-কর্মী ও আলেম-ওলামাদের নিঃশর্ত মুক্তি এবং সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ রাজশাহী জেলা (পশ্চিম) এর উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি কেশরহাট পৌরসভা সদরে ব্যস্ততম মহা সড়কে বাজারের উত্তরে ব্রীজের উত্তর সীমানা থেকে শুরু হয়ে দক্ষিণে পেট্রোল পাম্প পর্যন্ত গিয়ে বাজারের মধ্যভাগে ফিরে এসে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা কর্মপরিষদের অন্যতম সদস্য জনাব মাওঃ এফ,এম, ইসমাইল আলম এর সঞ্চালনায় এবং জেলা সেক্রেটারি জনাব মাওলানা মুহাঃ আব্দুল খালেক এর একটি সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়।

কুড়িগ্রাম জেলা
কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত সহ রাজনৈতিক  নেতা-কর্মী,  আলেম- ওলামাদের মূক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে  কুড়িগ্রাম  জেলার  বিক্ষোভ মিছিল শুরুর প্রাক্কালে পুলিশ অতর্কিত হামলা চালিয়ে  শ্রমিক কল্যান ফেডারেশনের কুড়িগ্রাম  সভাপতি, জেলা জামায়াতের  কর্মপরিষদ সদস্য ও  কুড়িগ্রা-২ আসনের জননেতা এডভোকেট ইয়াছিন আলী সরকার সহ,১৯ জন নেতা- কর্মীকে  গ্রেফতার করেছে।

 সাতক্ষীরা জেলা

কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠা, আমিরে জামায়াত ডাক্তার শফিকুর রহমান সহ সকল নেতৃবৃন্দের মুক্তির দাবি ও সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সাতক্ষীরা জেলা নায়েবে আমির শেখ নূরুল হুদা ও জেলা সেক্রেটারি মাওলানা আজিজুর রহমানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বগুড়ায় জামায়াতের বিক্ষোভ

কেয়ারটেকার সরকারের অধীনে জাতীয় নির্বাচন, জামায়াতে ইসলামীর আমিরসহ গ্রেপ্তার সব নেতাকর্মীদের মুক্তি ও বিভিন্ন মামলায় গ্রেপ্তার ‘আলেম-উলামাদের’ মুক্তিসহ মামলা প্রত্যাহারের দাবিতে বগুড়ায় বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী। রোববার সকালে শহরের নূরানি মোড় এলাকা থেকে মিছিলটি বের হয়ে চারমাথা গিয়ে শেষ হয়। 
   
বগুড়া শহর জামায়াতে ইসলামীর আমির অধ্যক্ষ আবিদুর রহমান সোহেলের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন জামায়াত নেতা মাওলানা শহিদুল ইসলাম, আব্দুল হামিদ বেগ, শ্রমিক নেতা আজগর আলীসহ প্রমুখ। মিছিলে শহর শাখা জামায়াতে ইসলামীর বিভিন্ন ওয়ার্ড ও ছাত্র শিবিরের নেতাকর্মীরা অংশ নেন।