ছোট ছেলেকে দেখাতে চেয়েছিলেন তিনিই বাদশা

ছোট ছেলেকে দেখাতে চেয়েছিলেন তিনিই বাদশা

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: বলিউড বাদশাহ শাহরুখ খান। নিজের অভিনয় দক্ষতায় বহুবার সেটা প্রমাণও করেছেন এই তারকা। দীর্ঘ চার বছর বিরতির পর পর্দায় ফিরে আরও একবার সেই তকমার কোটা পূরণ করলেন তিনি। পরপর দুটো সিনেমা দিয়ে রুপালি পর্দা কাঁপিয়েছেন শাহরুখ। রীতিমতো বক্স-অফিস দাপিয়ে বেড়াচ্ছে তার অভিনীত সিনেমা ‘জওয়ান’।

গত ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে অ্যাটলি নির্মিত ‘জওয়ান’। মুক্তির পর থেকেই বিশ্বজুড়ে ঝড় তুলেছে সিনেমাটি। কিন্তু অনুরাগী থেকে শুরু করে সংবাদমাধ্যম, সবারই অপেক্ষা ছিল ‘জওয়ান’ মুক্তির পর শাহরুখ খানের প্রতিক্রিয়ার। অবশেষে তিনি এলেন, প্রশ্নের উত্তর দিলেন।

সিনেমাটি মুক্তির এক সপ্তাহের মাথায় শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে ‘জওয়ান’ এর সাফল্য উদ্‌যাপনে মুম্বাইয়ের যশরাজ স্টুডিওতে মুখোমুখি হলেন শাহরুখ খান। তিনি বললেন, ‘বিগত চার বছর ধরে এই ছবির সঙ্গে জুড়ে রয়েছি। মাঝে অতিমারি এসেছে। কিন্তু আজকে পরিশ্রমের ফল দেখতে পাচ্ছি।’ ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদন থেকে এ তথ্য পাওয়া যায়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, চলতি বছরে শাহরুখের ক্যালেন্ডারে তিনটি ছবি রয়েছে। ‘পাঠান’ এবং ‘জওয়ান’ হিট। আগামী ডিসেম্বরে মুক্তি পাবে ‘ডাঙ্কি’। চার বছর পর প্রত্যাবর্তন করে অনুরাগীরা হয়তো বাদশাকে এভাবেই দেখতে চেয়েছিলেন।

শাহরুখ বলেন, তিন বছর পর সেটে আসতে ভয় লাগত। কিন্তু আমার মনোবল বাড়িয়েছিল বড় ছেলে আরিয়ান। ও বলেছিল যে নব্বই দশকে আরিয়ান ও মেয়ে সুহানা আমাকে তারকা হিসাবে দেখেছে। কিন্তু আমার ছোট ছেলে আব্রাম সেটা এখনও উপলব্ধি করেনি। তাই আগামী পাঁচটা সিনেমায় ওরা আমাকে পরিশ্রম করতে বলেছিল। আগামী দিনে সেটাই করার চেষ্টা করব আমি।