অ্যাম্বুলেন্সের ভাড়া নিয়ে হাতাহাতি, এই ফাঁকে নবজাতক নিয়ে উধাও

মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। চুরি হওয়া নবজাতকের উদ্ধারে তৎপরতা চালাচ্ছে পুলিশ। 

অ্যাম্বুলেন্সের ভাড়া নিয়ে হাতাহাতি, এই ফাঁকে নবজাতক নিয়ে উধাও
অ্যাম্বুলেন্সের ভাড়া নিয়ে হাতাহাতি, এই ফাঁকে নবজাতক নিয়ে উধাও

প্রথম নিউজ, খুলনা : খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে অ্যাম্বুলেন্সের ভাড়া নিয়ে স্বজনদের সঙ্গে চালকের হাতাহাতির একপর্যায়ে নবজাতক চুরি করে নিয়ে পালিয়েছে এক নারী। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে এ ঘটনা ঘটে। চুরি হওয়া নবজাতকের উদ্ধারে তৎপরতা চালাচ্ছে পুলিশ।  হাসপাতাল সূত্র ও নবজাতকের মা রানিমা জানান, মঙ্গলবার সকাল ১০টার দিকে তারা হাসপাতালে ভর্তি হন। দুপুরের দিকেই তিনি সুস্থ বাচ্চা জন্ম দেন। বিকাল ৫টার দিকে তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়। এ সময় তারা ছাড়পত্র নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সামনের গেটে আসেন।  এ সময় নবজাতকের বাবা তুরাব আলি ও তার আত্মীয়স্বজন অ্যাম্বুলেন্স ভাড়া করা নিয়ে কথা বলছিলেন। অতিরিক্ত ভাড়া চাওয়া নিয়ে অ্যাম্বুলেন্সচালক ও রোগীর আত্মীয়স্বজনদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সেটি হাতাহাতি পর্যন্ত পৌঁছায়। 

নবজাতকটি ছিল তার খালার কোলে। হাতাহাতি ঠেকাতে তিনি কোলে থাকা নবজাতককে পাশের এক নারীর কাছে দেন। পরে পরিস্থিতি শান্ত হলে বাচ্চা নিতে গিয়ে দেখেন ওই নারী সেখানে নেই। মুহূর্তের মধ্যে পুরো হাসপাতালে শোরগোল পড়ে যায়। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে পুলিশ উপস্থিত হয় সেখানে। এদিকে সদ্য সন্তান জন্ম দেওয়া মা রানিমা বেগম এ ঘটনায় দিশেহারা হয়ে পড়েন।

এ ব্যাপারে হাসপাতালের পরিচালক ডা. মো. রবিউল হাসান বলেন, বিষয়টি পুলিশকে জানানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে এসেছিল। সোনাডাঙ্গা থানার এসআই সুকান্ত দাস বলেন, শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে। হাসপাতালের সামনের সিসিটিভির ফুটেজ যাচাই করা হচ্ছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel: