প্রবাসফেরত ছেলের শাবলের আঘাতে মায়ের মৃত্যু

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের বনশ্রী এলাকায় এ ঘটনা ঘটে। নূরজাহান বেগম ওই এলাকার রাজা মিয়ার স্ত্রী। অভিযুক্ত নূরে আলম সবুজ (৩০) তাদের ছেলে।

প্রবাসফেরত ছেলের শাবলের আঘাতে মায়ের মৃত্যু
অভিযুক্ত নূরে আলম সবুজ

প্রথম নিউজ, কুমিল্লা: কুমিল্লার লালমাইতে প্রবাসফেরত ছেলের শাবলের আঘাতে নূরজাহান বেগম (৫২) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের বনশ্রী এলাকায় এ ঘটনা ঘটে। নূরজাহান বেগম ওই এলাকার রাজা মিয়ার স্ত্রী। অভিযুক্ত নূরে আলম সবুজ (৩০) তাদের ছেলে। লালমাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সবুজ সৌদি প্রবাসী। তার পরিবারের দাবি, সৌদিতে অবস্থানকালে তার মানসিক ভারসাম্যহীনতা দেখা দিলে চিকিৎসার জন্য কিছুদিন আগে বাংলাদেশে পাঠানো হয়। তার চিকিৎসাও চলছিল। শনিবারও তাকে ডাক্তারের কাছে নিয়ে যাওয়ার কথা ছিল। দুপুরে হঠাৎ বাবা রাজা মিয়া, ভাই আরশাদসহ কয়েকজনকে মারধর করেন সবুজ। পার্শ্ববর্তী নানাবাড়িতে গিয়ে মামা কামরুল, মামি, মামাতো বোনকেও মারধর করেন তিনি। এ সময় লোকজন তাদের রক্ষায় এগিয়ে এলে তোফায়েল হোসেনসহ কয়েকজনকে মারধর করেন সবুজ।

ওসি আরও বলেন, খবর পেয়ে এগিয়ে আসেন সবুজের মা। এ সময় সবুজের হাতে থাকা শাবল দিয়ে মাকে আঘাত করেন তিনি। মাথা ফেটে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে সবুজকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom