নারী ধর্ষণের প্রতিবাদে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ

নারী ধর্ষণের প্রতিবাদে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ

প্রথম নিউজ, ঢাকা: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কর্তৃক নারী ধর্ষণের ঘটনায় নিপীড়কদের সংগঠন ছাত্রলীগের অব্যাহত নারী নিপীড়ন,শিক্ষার সুষ্ঠু পরিবেশবিরোধী সন্ত্রাসী কর্মকান্ড,শিক্ষাঙ্গনের দখলদারিত্বের প্রতিবাদে এবং নারী শিক্ষার্থীদের জন্য নিরাপদ শিক্ষাঙ্গন ও সকল ক্রিয়াশীল ছাত্র সংগঠনের সহাবস্থানের দাবিতে বিশ্ববিদ্যালয় চত্ত্বরে বিক্ষোভ মিছিল করে জাতীয়তাবাদী ছাত্রদল বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় শাখা।

আজ সকাল ১১ টা ৩০ মিনিটে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের অভ্যন্তরে ইয়াছিন মার্কেট থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিন করে ১নং গেইটে এসে শেষ হয়। মিছিলের নেতৃত্ব দেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান এবং সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম। মিছিলে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের প্রায় অর্ধশতাধিক নেতাকর্মীর স্লোগানে রাজপথ মুখরিত হয়।

মিছিল শেষে ছাত্রদলের আহ্বায়ক মোঃ আতিকুর রহমান বলেন, "ছাত্রলীগ একটি বেপোরোয়া সংগঠন, তাদের এই বেপোরোয়া আচরণের জন্য দেশের সকল বিশ্ববিদ্যালয় গুলো সন্ত্রাসের অভয়ারণ্যে পরিনত হয়েছে।যার ফলশ্রুতিতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কর্তৃক নারী ধর্ষণের মত নেক্কারজনক ঘটনা ঘটেছে।বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রদল এর পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি এবং নারী শিক্ষার্থীদের জন্য নিরাপদ শিক্ষাঙ্গন ও সকল ক্রিয়াশীল ছাত্র সংগঠনের সহাবস্থানের জোর দাবি জানাচ্ছি।