দুই দিনেও খোঁজ মেলেনি বেরোবির শিক্ষার্থী মোতালেবের 

দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সদ্য সাবেক শিক্ষার্থী আব্দুল মোতালেব হোসাইন

দুই দিনেও খোঁজ মেলেনি বেরোবির শিক্ষার্থী মোতালেবের 

প্রথম নিউজ, রংপুর : দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সদ্য সাবেক শিক্ষার্থী আব্দুল মোতালেব হোসাইন। তিনি লোকপ্রশাসন বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ছিলেন।

মোতালেব হোসাইনের বন্ধু ও একই মেসে থাকা নাজমুল হুদা নিমু বলেন, মোতালেবসহ শনিবার (৬ মে) দুপুর পর্যন্ত মেসেই ছিলাম। খোশগল্প করেছি। দুপুরের পর সে (মোতালেব হোসাইন) পার্কের মোড়ে খেতে গিয়ে আর মেসে ফিরেনি। এদিকে দুপুরের পর থেকে মোতালেবের মোবাইল বন্ধ পেয়ে ওর পরিবারের লোকজন মেসের মুঠোফোনে যোগাযোগ করে। আমরাও মোতালেবের মোবাইল বন্ধ পেলে বন্ধু-বান্ধবের কাছে খোঁজ করি। কিন্তু কেউ তার খবর দিতে না পারলে তার পরিবারকে আত্মীয়দের মাঝে খোঁজ করতে বলি। আত্মীয়দের কাছেও তার সন্ধান না পেয়ে ওর বাবা রাতেই থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিখোঁজ মোতালেবের বাবা ছোমাদ মিয়া বলেন, মেসে ছেলের খোঁজ না পাওয়ায় আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করি। কিন্তু কোথাও সে নেই। পরে রাতেই তাজহাট থানায় একটি জিডি করি। এখনও ছেলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না।

এ বিষয়ে বেরোবির লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান আসাদুজ্জামান আসাদ বলেন, মোতালেব আমাদের সাবেক শিক্ষার্থী। তার নিখোঁজের খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও পুলিশের সঙ্গে কথা বলেছি। থানাতেও গিয়েছিলাম। আমরা তার সিনিয়র-জুনিয়রদের সঙ্গে কথা বলে তাকে খুঁজে বের করার চেষ্টা করছি।

তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল কাদির বলেন, আমরা তাকে খোঁজে বের করার চেষ্টা করছি। আশা করি দ্রুত খোঁজ মিলবে।