তবে কি রণবীর কাপুর, আলিয়া-সিদ্ধার্থের পথে হাঁটছেন সামান্থা-নাগা!

দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু প্রায় ১০ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেন

তবে কি রণবীর কাপুর, আলিয়া-সিদ্ধার্থের পথে হাঁটছেন সামান্থা-নাগা!

প্রথম নিউজ, ডেস্ক : দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটি নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু প্রায় ১০ বছর চুটিয়ে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসেন। চার বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন বছর দেড়েক আগে। এখনো তাদের চর্চা থেমে নেই।

তবে এই জুটি প্রেমজীবন নিয়ে যতটা প্রচারে ছিলেন, তার থেকে বেশি আলোচনায় আছেন বিয়েবিচ্ছেদ ঘিরে। তবে অনুরাগীদের মধ্যে প্রশ্ন ঘুরপাক খাচ্ছে— এখনও কি সামান্থাকে মিস করেন নাগা চৈতন্য?

প্রেম ভেঙে গেছে, অথচ বন্ধুত্ব থেকে গেছে— এমন দৃষ্টান্ত বিনোদন জগতে একেবারে বিরল নয়। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। আলিয়া ভাট ও সিদ্ধার্থ মালহোত্রা। হৃতিক রোশন ও সুজান খান। এ তালিকায় আছেন আরও অনেক তারকা। সেই তালিকায় নাম লেখাতে কি ইচ্ছুক নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু?

এক প্রশ্নোত্তরে নাগা বলেছেন, আমি এটা একদম বুঝি না। প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পরও বন্ধুত্ব রাখতে হবে। আমার এই ভাবনাটাই খুব বিরক্ত লাগে। বিচ্ছেদের পর আমি আর বন্ধুত্ব চাই না। তবে দক্ষিণী তারকার এই সোজাসাপ্টা উত্তরে কিছুটা অবাক অনুরাগীরা।

অন্যদিকে সামান্থাও যে তার সাবেক স্বামীর সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রাখার মানসিকতা পোষণ করেন না, তা তিনি আগেই জানিয়েছিলেন করণ জোহরের টকশো ‘কফি উইথ করণ’-এ।
করণের প্রশ্নোত্তরে সামান্থা জানান, এখন যদি আমাদের দুজনকে একটা ঘরে রাখা হয়, যেখানে কোনো ধারালো বস্তু আছে, তা সেটা কারও জন্যই সুখকর হবে না।

কয়েক দিন আগে সাক্ষাৎকারে নাগা চৈতন্য জানিয়েছেন, সামান্থাকে ছাড়াও অনেক জনকে চুম্বন করেছেন । তবে সেটা পেশার তাগিদে। সেই তালিকা বেশ লম্বা। সেটি নিজেই জানিয়েছেন।

২০২১ সালের অক্টোবর মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য।