Ad0111

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার ছিনিমিনি খেলছে: রিজভী

ভয়ংকর ও নিষ্ঠুর, অমানবিক সরকার ছাড়া কেউই এটা করতে পারেনা।

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার ছিনিমিনি খেলছে: রিজভী

প্রথম নিউজ, ঢাকা: বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল দুই শতাধিক পথশিশুর মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করেছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)।

আজ শুক্রবার বাদ জুমা রাজধানীর মোহাম্মদপুরে খাবার ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। 

প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া জীবন মৃত্যুর সন্ধিক্ষণে। তিনি মারাত্মক অসুস্থ। তার জীবন নিয়ে শুধু নয়, তার চিকিৎসা নিয়ে ছিনিমিনি খেলছে সরকার। আসলে ভয়ংকর ও নিষ্ঠুর, অমানবিক সরকার ছাড়া কেউই এটা করতে পারেনা। 

জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারেরর সভাপতিত্বে ও ডা. সরকার মাহবুব আহমেদ শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক মো. আবদুস সালাম, জিয়াউর রহমান ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান, কৃষিবিদ শামীমুর রহমান শামীম, প্রকৌশলী মাহবুব আলম প্রমুখ। 

এসময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য মো. মাহবুব ইসলাম, ডা. পারভেজ রেজা কাকন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের অধ্যাপক ড. মো. ইকবাল, অধ্যাপক ড. মো. নুরুল ইসলাম, অধ্যাপক ড. খান মো. মনোয়ারুল ইসলাম, কবি রেজাউদ্দিন স্টালিন, অধ্যাপক মো. আনিসুর রহমান, তানভীর আহসান, কৃষিবিদ শফিউল আলম দিদার, প্রকৌশলী একেএম আসাদুজ্জামান চুন্নু, বিপ্লবুজ্জামান বিপ্লব, ডা. সৈয়দ ইমতিয়াজ উদ্দিন আহমেদ (সাজিদ), শফিকুল ইসলাম, একেএম রাকিবুল ইসলাম আকাশ, তারিক সিদ্দিকী, জাসাসের সৈয়দ আবদুল মজিদ সহ জেডআরএফের কার্যনির্বাহী কমিটির সদস্য, কোঅর্ডিনেটর ও মনিটরবৃন্দ এবং ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৭তম জন্মদিন পালন উপলক্ষে এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল। কিন্তু তার মা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ হওয়ায় জন্মদিনের কর্মসূচি বাতিল করেন তারেক রহমান। পরে খালেদা জিয়ার সুস্থতা কামনার লক্ষ্যে পথশিশুদের মাঝে খাবার ও শীতবস্ত্র বিতরণ করে জিয়াউর রহমান ফাউন্ডেশন।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow

This site uses cookies. By continuing to browse the site you are agreeing to our use of cookies & privacy Policy from www.prothom.news