সাঈদীর জন্য জামায়াতের দোয়া মাহফিল অনুষ্ঠিত

শুক্রবার রাজধানীর একটি মিলনায়তনে দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয় বলে দলটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সাঈদীর জন্য জামায়াতের দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রথম নিউজ, অনলাইন:  জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের উদ্যোগে মাওলানা দেলাওয়ার হোসাইন সাঈদী রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর একটি মিলনায়তনে দোয়া মাহফিলটি অনুষ্ঠিত হয় বলে দলটির পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত আমিরে জামায়াত অধ্যাপক মুজিবুর রহমান।

কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমির নূরুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদের সঞ্চালনায় দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন-কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও প্রচার সেক্রেটারি এডভোকেট মতিউর রহমান আকন্দ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য বিশিষ্ট আলেমে দ্বীন অধ্যক্ষ মাওলানা যায়নুল আবেদিন। আরও বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা খলিলুর রহমান মাদানী, আল্লামা দেলওয়ার হোসাইন সাঈদীর সন্তান মাওলানা শামীম সাঈদী ও মাসুদ সাঈদী। 

দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর যথাক্রমে আব্দুস সবুর ফকির, এডভোকেট ড. হেলাল উদ্দিন, কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি যথাক্রমে দেলওয়ার হোসাইন ও কামাল হোসাইন, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার শেখ আল আমিন, মাওলানা আবু ফাহিম, আব্দুস সালাম, মোবারক হোসাইন, সৈয়দ ইবনে হোসাইন প্রমুখ নেতৃবৃন্দ।