Mivi লঞ্চ করেছে Duopods A550, F70 এবং Collar Classic Pro ইয়ারফোন, জেনে নিন দাম ও ফিচার

Mivi লঞ্চ করেছে Duopods A550, F70 এবং Collar Classic Pro ইয়ারফোন, জেনে নিন দাম ও ফিচার
Mivi লঞ্চ করেছে Duopods A550, F70 এবং Collar Classic Pro ইয়ারফোন, জেনে নিন দাম ও ফিচার

প্রথম নিউজ, ডেস্ক : পরিচিত অডিও অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Mivi (মিভি) সম্প্রতি লঞ্চ করেছে তাদের তিন-তিনটি নতুন প্রোডাক্ট। এগুলি হল আদতে নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন যেগুলি Mivi Duopods A550 (মিভি ডুওপডস্ এ৫৫০), Duopods F70 (ডুওপডস্ এফ৭০) এবং Collar Classic Pro (কলার ক্লাসিক প্রো) নামে এসেছে। বৈশিষ্ট্যের কথা বললে, এই তিনটি নয়া ইয়ারফোনই ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি সাপোর্ট করবে। তবে এর মধ্যে Duopods মডেলদুটিতে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন (ENC) ফিচার থাকলেও, Collar ইয়ারফোনে প্যাসিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার দেওয়া হয়েছে। চলুন দেখে নেওয়া যাক নতুন Duopods A550, F70 এবং Collar Classic Pro ইয়ারফোনগুলির অন্যান্য সমস্ত স্পেসিফিকেশন, দাম এবং উপলভ্যতা সম্পর্কে জেনে নিই…

Mivi Duopods A550, F70 এবং Collar Classic Pro ইয়ারফোনগুলির দাম, লভ্যতা

ভারতীয় বাজারে মিভি ডুওপডস এ৫৫০ ও এফ৭০ ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ১,৫৯৯ টাকা। অন্যদিকে মিভি কলার ক্লাসিক প্রো ইয়ারফোনটি ১,১৯৯ টাকায় পাওয়া যাবে। তিনটি অডিও প্রোডাক্টই মিভি ই-স্টোর, অ্যামাজন এবং ফ্লিপকার্টে কেনার জন্য উপলব্ধ।এর মধ্যে ডুওপডস এ৫৫০ ইয়ারফোনটি ব্লু, ব্ল্যাক, মিন্ট গ্রীন এবং হোয়াইট – চারটি কালার অপশন পাওয়া যাবে। ডুওপডস এফ৭০-এর ক্ষেত্রে থাকবে বেইজ, কোরাল, ব্লু এবং ব্ল্যাক কালারের বিকল্প। আবার ব্লু, ব্ল্যাক, গ্রীন, গ্রে এবং রেড কালার অপশনে কেনা যাবে কলার ক্লাসিক প্রো ইয়ারফোন। এক্ষেত্রে এই ডিভাইসগুলির সঙ্গে ক্রেতারা পাবেন এক বছরের ওয়্যারেন্টি।

Mivi Duopods A550, A70 এবং Collar Classic Pro ইয়ারফোনগুলির স্পেসিফিকেশন

নবাগত ডুওপডস এ৫৫০ ও এফ৭০ উভয় মডেলই ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটির সাথে এসেছে; দুটি ইয়ারফোনই ৫০ ঘণ্টা পর্যন্ত প্লে টাইম অফার করবে বলে দাবি করেছে সংস্থাটি। আবার ইউএসবি সি পোর্টের মাধ্যমে চার্জ দিলে মাত্র এক ঘণ্টারও কম সময় ইয়ারফোন দুটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। সেইসঙ্গে অডিও ডিভাইস দুটি হাই কোয়ালিটির সাউন্ড অফার করতে সক্ষম। তাছাড়া এগুলিতে রয়েছে এনভারমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার, যা বাইরের অবাঞ্ছিত আওয়াজ এড়িয়ে মনোরম হেয়ারিং (শোনার) এক্সপেরিয়েন্স সরবরাহ করতে পারবে। তদুপরি সিমলেস (নিরবচ্ছিন্ন) টকিংয়ের জন্য এতে থাকছে কোয়াড মাইক্রোফোন সেটআপ।

অন্যদিকে, কলার ক্লাসিক প্রো নেকব্যান্ড ইয়ারফোনটি ব্লুটুথ ৫.১ কানেক্টিভিটি এবং ইউএসবি সি পোর্টের মাধ্যমে ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এতে ব্যবহৃত হয়েছে ১৩ এমএম ড্রাইভার এবং একবার চার্জে এর ব্যাটারি ২৫০ ঘন্টা পর্যন্ত ইয়ারফোনটিকে স্ট্যান্ডবাই মোডে সক্রিয় রাখতে পারবে। পাওয়ার ব্যাকআপের জন্য আনুষঙ্গিকটিতে দেওয়া হয়েছে ১৯০ এমএএইচ ব্যাটারি। তাই ৭০% ভলিয়্যুমে এটি ৭২ ঘন্টা পর্যন্ত শক্তিশালী বেস আউটপুট প্রদান করতে সক্ষম। শুধু তাই নয়, Collar Classic Pro নেকব্যান্ড ইয়ারফোনে প্যাসিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার উপলব্ধ। এমনকি ইয়ারফোনটি এএসি (AAC) এবং এসবিসি (SBC) অডিও কোডেক সাপোর্টের পাশাপাশি ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্টসহ এসেছে।

Download করুন আমাদের App এবং Subscribe করুন আমাদের YouTube Channel:

news.google.com

https://apps.apple.com/de/app/prothomnews/id1588984606?l=en

https://play.google.com/store/apps/details?id=com.prothomnews

https://youtube.com/prothom