৭ তলা থেকে পড়ে অলৌকিকভাবে বেঁচে গেল তরুণী

 ৭ তলা থেকে পড়ে অলৌকিকভাবে বেঁচে গেল তরুণী

প্রথম নিউজ, ডেস্ক : সাততলা ভবন থেকে পড়ে অলৌকিকভাবে বেঁচে গেছেন টমিনি রিড নামে ২০ বছর বয়সী এক তরুণী | ছবি: নিউজ অস্ট্রেলিয়া

সাততলা ভবন থেকে পড়ে অলৌকিকভাবে বেঁচে গেছেন টমিনি রিড নামে ২০ বছর বয়সী এক তরুণী। তবে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি এই তরুণী জীবন–মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

সোমবার রাতে অস্ট্রেলিয়ার মেলবোর্নে এ ঘটনা ঘটেছে বলে নিউজ অস্ট্রেলিয়ার এক প্রতিবেদনে জানানো হয়েছে। এতে বলা হয়, ওই তরুণী মেলবোর্নের আলফ্রেড হাসপাতালে বেঁচে থাকার লড়াই করছেন।

টমিনি রিডের পরিবার বলেছে, হাসপাতালের কর্মীরা তার বেঁচে থাকাকে অলৌকিক হিসেবে বর্ণনা করছেন। তার কয়েকটি অস্ত্রোপচার করা হয়েছে।

রিডের বাবা ব্র্যাড দুর্ঘটনার এই খবর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করে জানিয়েছেন, তার জীবন রক্ষায় অস্ত্রোপচার করা হয়েছে। তাকে ফিরে পাওয়া অলৌকিক। তবে তার মেয়ের সামনে এখনও বড় লড়াই অপেক্ষা করছে। সে মানসিকভাবে এখনও শক্তিশালী। সামনের লড়াইয়ের জন্য প্রস্তুত আছে।

এ ঘটনার পর রিডের খালা কার্স্টিন স্মল, সেই পরিবারটিকে ৫০ হাজার ডলার সহায়তায় একটি ফান্ড খুলেছেন। ইতোমধ্যে তা প্রায় ৪৪ হাজারে পৌঁছেছে।