বিমানবন্দরে যাত্রীর ব্যাগ থেকে টাকা চুরি করছেন নিরাপত্তাকর্মী!

 বিমানবন্দরে যাত্রীর ব্যাগ থেকে টাকা চুরি করছেন নিরাপত্তাকর্মী!

প্রথম নিউজ, ডেস্ক : বিমানবন্দরে ব্যাগ এবং অন্যান্য মালপত্র চেকের সুযোগে যাত্রীর টাকা-জিনিসপত্র চুরির অভিযোগ উঠেছে নিরাপত্তাকর্মীর বিরুদ্ধে। যুক্তরাষ্ট্রের দক্ষিণ ফ্লোরিডার মায়ামি শহরের বিমানবন্দরে এ ঘটনা ঘটেছে।

চুরির অভিযোগে দুই নিরাপত্তাকর্মীকে গ্রেপ্তারও করা হয়। গ্রেপ্তাররা হলেন, ২০ বছরের জোসু গঞ্জালেস এবং ৩৩ বছরের লাবারিয়াস উইলিয়ামস। তারা পুলিশের কাছে নিজের অপরাধ স্বীকার করেছেন।

কীভাবে তারা যন্ত্রের মাধ্যমে মালপত্র যাচাই করার সময়ে সেখান থেকে টাকা সরাচ্ছিলেন, তার একটি ভিডিও সম্প্রতি ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

ভিডিওতে দেখা যায়, বিমানবন্দরের এক্স রে যন্ত্রে একে একে ব্যাগ, স্যুটকেস গড়িয়ে যাচ্ছে। পেছনে দাঁড়িয়ে তার তদারকি করছেন নিরাপত্তাকর্মীরা। তাদেরই মধ্যে এক কর্মীর হাত ঢুকে গিয়েছে একটি ব্যাগের ভেতর। সেখান থেকে টাকা বের করে তিনি নিজের পকেটে ঢুকিয়েছেন, তা-ও ধরা পড়েছে ক্যামেরায়। 

এটি চলতি বছরের ২৯ জুনের ঘটনা। ওই দিন যাত্রীদের ব্যাগ থেকে সম্মিলিতভাবে ৬০০ ডলার নগদ তুলেছিলেন অভিযুক্তরা। সঙ্গে চুরি করা হয়েছিল আরও কিছু জিনিসপত্র। জুলাই মাসেই ওই দুই অভিযুক্ত নিরাপত্তারক্ষীকে গ্রেপ্তার করা হয়।