পাল্টে গেছেন ম্যাডোনা!

৬৪ বছর বয়সে এসে তার চেহারা, অবয়বে এসেছে পরিবর্তন। আকস্মিকভাবে তাকে কেউ দেখে চেনার কথা নয়।

পাল্টে গেছেন ম্যাডোনা!
পাল্টে গেছেন ম্যাডোনা!

প্রথম নিউজ, বিনোদন ডেস্ক: পাল্টে গেছেন ম্যাডোনা। ৬৪ বছর বয়সে এসে তার চেহারা, অবয়বে এসেছে পরিবর্তন। আকস্মিকভাবে তাকে কেউ দেখে চেনার কথা নয়। কারণ, এতোদিন ধরে ভক্তরা যেমন ম্যাডোনাকে দেখে এসেছেন, তার সঙ্গে বর্তমানের চেহারার আমুল পার্থক্য চোখে পড়ে। এ অবস্থা নিয়ে বিস্তর সমালোচনা চলছে। ১৫ই জুলাই থেকে শুরু করছেন গ্লোবাল ট্যুর। এর অংশ হিসেবে ৮০টি শো করবেন ম্যাটেরিয়াল গার্লখ্যাত এই বিখ্যাত সঙ্গীতশিল্পী, অভিনেত্রী। শো শুরু হবে কানাডার ভ্যানকোভার থেকে। এই শোগুলো যাতে যথাযথ হয়, তার জন্য প্রস্তুতি নিচ্ছেন তিনি। ২০২৩ গ্রামি এওয়ার্ডে ফেব্রুয়ারিতে হাজির হন ম্যাডোনা।

তাকে দেখে দর্শক, শ্রোতাদের চোখ ছাড়াবড়া। কারণ, নাটকীয় পরিবর্তন তার চেহারায়। সমালোচনা ওঠে, ম্যাডোনা কসমেটিক সার্জারি করিয়েছেন। তবে তিনি এই অভিযোগ প্রত্যাখ্যান করেছেন। কিন্তু পর্দার আড়ালে থাকা ঘনিষ্ঠজনরা বলছেন, এই সমালোচনায় গভীরভাবে মর্মাহত ম্যাডোনা। তারপর থেকে তিনি তার প্রাকৃতিক যে চেহারা সেই ফর্মে ফেরার চেষ্টা শুরু করেছেন। একটি সূত্র বলেছেন, স্বাভাবিক চেহারা ফেরাতে নানা রকম প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন ম্যাডোনা। কারণ, তার ট্যুর নিয়ে লোকজন কি বলছে সে বিষয়টি তিনি শুনতে পাচ্ছেন। তাই ভক্তদের কাছে সেই আগের ম্যাডোনাকে ফিরিয়ে দিতে প্রাণপণ চেষ্টা করছেন। 

ওই সূত্রটি বলেছেন, এই সফরে ছয় সন্তান লর্ডিস (২৬), রোকো (২২), ডেভিড (১৭), মার্সি (১৭) এবং ১০ বছর বয়সী টুইন স্টেলা ও ইস্টারকে সঙ্গে নেবেন তিনি। ট্যুরে তাদেরকেও স্টেজে তুলবেন ম্যাডোনা। তার বয়স এখন ৬৪ বছর। তাই ওই সূত্রটি বলছেন, এই ট্যুরই হতে পারে ম্যাডোনার শেষ ট্যুর। তাই তিনি এই ট্যুরকে একদম পারফেক্ট করতে চাইছেন।