নিয়ন্ত্রণ হারিয়ে লরি নদীতে, প্রাণ গেলো পথচারীর

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে তেলবাহী একটি লরি নদীতে পড়ে ডুবে গেছে

নিয়ন্ত্রণ হারিয়ে লরি নদীতে, প্রাণ গেলো পথচারীর

প্রথম  নিউজ, গাইবান্ধা : গাইবান্ধার গোবিন্দগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে তেলবাহী একটি লরি নদীতে পড়ে ডুবে গেছে। এ ঘটনায় মাসুদ মিয়া (৩৫) নামের এক যুবক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ মে) ভোরে রংপুর-ঢাকা মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালী সেতুতে এ ঘটনা ঘটে।নিহত মাসুদ মিয়া উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বগুড়া থেকে তেলবাহী একটি লরি রংপুরের দিকে যাচ্ছিল। পথে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের কাটাখালি সেতুর ওপর পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এসময় লরিটি পথচারী মাসুদ মিয়াকে চাপা দিয়ে কাটাখালী নদীতে পড়ে যায়। স্থানীয়রা মাসুদ মিয়াকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে গোবিন্দগঞ্জ স্বাস্থ্যকেন্দ্রে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা নদী থেকে লরিটি উদ্ধার করেন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আমিনুল ইসলাম বলেন, বিষয়টি জানতে পেরে ফায়ার সার্ভিসের সহযোগিতায় লরিটি উদ্ধার করে হাইওয়ে থানায় রাখা হয়েছে। ঘটনার পরপরই চালক ও তার সহকারী পালিয়েছেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফ আনোয়ার জাগো নিউজকে বলেন, রংপুর থেকে উদ্ধারকারী দল এসে লরিটি উদ্ধার করেছে। এখন এটি গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা হেফাজতে রয়েছে।